Murder: রাস্তাতে ব্যক্তিকে বেদম প্রহার স্ত্রী-পুত্র-কন্যার, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদে খুন?

Murder: মৃতের এক প্রতিবেশী বলেন, "দীর্ঘদিন ধরে পারিবারিক ঝামেলা চলছিল। বাপি দাস নেশা করতেন। তাঁর সন্দেহ ছিল, তাঁর স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এই নিয়ে প্রায়ই ঝামেলা হত।

Murder: রাস্তাতে ব্যক্তিকে বেদম প্রহার স্ত্রী-পুত্র-কন্যার, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদে খুন?
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2024 | 10:13 PM

নৈহাটি: এক ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ স্ত্রী-পুত্র-কন্যার বিরুদ্ধে। সঙ্গে ছিলেন আরও এক মহিলা। মৃতের নাম সুপ্রভাত দাস ওরফে বাপি দাস। সোমবার ঘটনাটি ঘটেছে নৈহাটি পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের চার নম্বর বিজয়নগর এলাকায়। এই ঘটনায় নৈহাটি থানার পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে। পারিবারিক অশান্তির জেরে তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

প্রত্যক্ষদর্শীরা বলেন, এদিন পেশায় টোটোচালক সুপ্রভাত দাসকে রাস্তায় তাঁর স্ত্রী-পুত্র-কন্যা মারধর করেন। তারপর তাঁরা চলে যান। তখন রক্তাক্ত অবস্থায় সুপ্রভাতকে স্থানীয় টোটোচালকরা কল্যাণী জওহরলাল নেহরু হাসপাতাল নিয়ে যান। সেখানে তাঁর মৃত্যু হয়।

মৃতের এক প্রতিবেশী বলেন, “দীর্ঘদিন ধরে পারিবারিক ঝামেলা চলছিল। বাপি দাস নেশা করতেন। তাঁর সন্দেহ ছিল, তাঁর স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এই নিয়ে প্রায়ই ঝামেলা হত। গতকাল সুপ্রভাত বাড়ি ফিরে দেখেন, তাঁর মেয়ের রুমে কয়েকজন বন্ধু বসে রয়েছে। তা নিয়ে ঝামেলা শুরু হয়। তারপরই মা, মেয়ে ও ছেলে মারধর করে সুপ্রভাতকে।” গতকাল ওই ঘটনার পর আর বাড়ি থেকে বেরিয়ে যান বাপি। এদিন সকালে রাস্তার ধারে ফের তাঁকে মারধর করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এই খবরটিও পড়ুন

রাজু সাহা নামে এক টোটোচালক বলেন, “রড, বাঁশ দিয়ে মারধর করা হয়। আমি বাঁচাতে গিয়েছিলাম। আমিও মার খাই। তারপর চলে আসি। ওরা মারধর করে চলে যাওয়ার পর আমরা হাসপাতালে নিয়ে যাই।” অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানান স্থানীয় বাসিন্দারা।