Bone Chilling Murder: পেল্লায় বাড়িতে দরজা বন্ধ করে মাকে গলা কেটে ‘খুন’! ছেলের কীর্তিতে স্তম্ভিত প্রতিবেশীরা

Habra: হাবরার হিজলপুকুর এলাকায় বাড়ি বিশ্বাস দম্পতির। নিঃসন্তান জয়গোপাল বিশ্বাস ও রুবি বিশ্বাসের পালিত ছেল অয়ন বিশ্বাস। ছোটবেলা থেকেই পুত্রস্নেহে মানুষ করে আসছিলেন অয়নকে। স্থানীয় ও পরিবার সূত্রে খবর, অয়ন পরবর্তী সময়ে নেশায় আসক্ত হয়ে পড়েছিল।

Bone Chilling Murder: পেল্লায় বাড়িতে দরজা বন্ধ করে মাকে গলা কেটে 'খুন'! ছেলের কীর্তিতে স্তম্ভিত প্রতিবেশীরা
হাবরায় মাকে খুনের অভিযোগ পালিত ছেলের বিরুদ্ধেImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 10:55 PM

হাবরা: মায়ের গলা কেটে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে। রবিবার দুপুরে হাড় হিম করা এই ঘটনা উঠে এসেছে উত্তর ২৪ পরগনার হাবরা থেকে। সকালে মায়ের সঙ্গে কথা কাটাকাটি, অভিযোগ তারপরই ঘর বন্ধ করে ধারাল অস্ত্র দিয়ে মায়ের গলা কেটে দেয় পালিত সন্তান। এরপর সবার অলক্ষ্যে দোতলার পিছন দিক দিয়ে পালিয়ে যায় অভিযুক্ত ছেলে। মৃত ওই মহিলার নাম রুবি বিশ্বাস। বছর পয়ষট্টির রুবি দেবীকে খুনের অভিযোগ জানাজানি হতেই রবিবার এলাকার মানুষজনের মনে হিমস্রোত বয়ে যায়।

হাবরার হিজলপুকুর এলাকায় বাড়ি বিশ্বাস দম্পতির। নিঃসন্তান জয়গোপাল বিশ্বাস ও রুবি বিশ্বাসের পালিত ছেল অয়ন বিশ্বাস। ছোটবেলা থেকেই পুত্রস্নেহে মানুষ করে আসছিলেন অয়নকে। স্থানীয় ও পরিবার সূত্রে খবর, অয়ন পরবর্তী সময়ে নেশায় আসক্ত হয়ে পড়েছিল। সেই নিয়ে ভীষণ দুশ্চিন্তায় ছিলেন রুবি দেবী। মনমরা হয়ে পড়েছিলেন। যাকে ছোটবেলা থেকে সন্তানস্নেহে বড় করেছেন, তার এই পরিণতি মেনে নিতে পারছিলেন না তিনি। অয়নকে সমাজের মূল স্রোতে ফেরানোর আশায় তাকে ভর্তি করেছিলেন একটি নেশামুক্তি কেন্দ্রেও। দু’দিন আগেই বাড়ি ফিরেছিল অয়ন।

এরই মাঝে রবিবার এই কাণ্ড ঘটিয়ে পালিয়ে যায় অয়ন। মৃত রুবি বিশ্বাসের দেবর সমীরকুমার বিশ্বাসের অভিযোগ, রবিবার সকালে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁর পালিত ছেলে অয়নের। তারপরেই ঘরের দরজা বন্ধ করে অস্ত্র দিয়ে মায়ের গলা কেটে পালিয়ে যায় অভিযুক্ত ছেলে। গোটা ঘটনার বিবরণ জানিয়ে পরিবারের তরফে হাবরা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।