Bangaon: বাড়ি থেকে ডেকে এনে রাস্তা থেকেই তরুণীকে অপহরণ, গাড়ির পিছনে ছুটল জনতা…

Bangaon: আন্দোলনকারীদের সাফ দাবি ছিল, যতক্ষণ না অবরোধকারীদের ধরা হচ্ছে, মেয়েকে উদ্ধার করা হচ্ছে ততক্ষণ তাঁরা অবরোধ থেকে সরছেন না। ব্যাপক ট্র্যাফিক জ্যামও দেখা যায় এলাকায়। খবর পেয়ে এলাকায় আসে পুলিশ।

Bangaon: বাড়ি থেকে ডেকে এনে রাস্তা থেকেই তরুণীকে অপহরণ, গাড়ির পিছনে ছুটল জনতা…
পথ অবরোধে সামিল এলাকার লোকজনImage Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2024 | 2:00 PM

বনগাঁ: প্রকাশ্য রাস্তা থেকেই তরুণীকে অপহরণ। গাড়ি করে পালাতে গিয়েও শেষ রক্ষা হল না। শেষ পুলিশি অ্যাকশনে তরুণীকে ফেলে রেখে এলাকা ছেড়ে চম্পট অপহরণকারীদের। চাঞ্চল্যকর ঘটনা উত্তর ২৪ পরগণার বনগাঁ থানার চাঁদা পানচিতা এলাকায়। অভিযোগ, এলাকার এক বাচ্চাকে দিয়ে ওই তরুণীকে ডেকে পাঠায় কয়েকজন যুবক। তাঁর ডাকে বাড়ির বাইরে বের হতেই গাড়িতে তুলে নেয় যুবকের দল। সোজা গাড়ি নিয়ে এলাকা ছেড়ে বেরিয়ে য়ায়। 

এদিকে ঘটনার খবর চাউর হতেই শোরগোল পড়ে যায় এলাকায়। কিছু লোকজন গাড়ির পিছনে ছুটলেও শেষ পর্যন্ত যুবকদের আর ধরতে পারেননি। যুবকদের পরিচয়ও জানা যায়নি। কিছু সময়ের মধ্যেই খবর যয়া পুলিশে। এদিকে ততক্ষণে ঘটনার প্রতিবাদে শনিবার রাতেই বনগাঁ বাগদা রোডের চাঁদা বাজার এলাকায় পথ অবরোধ শুরু করে দেন এলাকার লোকজন। বিক্ষোভে সামিল হন তরুণীর পরিবারের লোকজন, আত্মীয়-স্বজনরাও।

আন্দোলনকারীদের সাফ দাবি ছিল, যতক্ষণ না অবরোধকারীদের ধরা হচ্ছে, মেয়েকে উদ্ধার করা হচ্ছে ততক্ষণ তাঁরা অবরোধ থেকে সরছেন না। ব্যাপক ট্র্যাফিক জ্যামও দেখা যায় এলাকায়। খবর পেয়ে এলাকায় আসে পুলিশ। কিন্তু, পুলিশের সঙ্গে অবরোধকারীদের দীর্ঘক্ষণ উপ্তপ্ত বাক্য বিনিময়ও হয়। ততক্ষণে পুলিশের অন্য টিম তরুণীর মোবাইলের লোকেশন ট্র্যাক করতে শুরু করে দিয়েছে। জানাও যায় শেষ পর্যন্ত। একই এলাকায় হলেও তরুণীর বাড়ি থেকে বেশ কিছুটা দূর থেকে শেষ পর্যন্ত তাঁকে উদ্ধার করে পুলিশ। সেই খবর পেয়েই শান্তি হয় উত্তেজিত জনতা। তবে অপহরণকারীদের ধরা যায়নি।