Ariadaha: এত সবের মাঝেই সকালে বিয়ে, সন্ধ্যায় রিসেপশন সারলেন আড়িয়াদহের ‘কালপ্রিট’

Ariadaha: আড়িয়াদহ- এই এলাকা এখন রাজ্য রাজনীতির কেন্দ্রবিন্দুতে। গ্যাংস্টার জয়ন্ত সিং ও তাঁর শাকরেদদের একের পর এক কীর্তির ভিডিয়ো যখন ভাইরাল হচ্ছে (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা), যখন জয়ন্ত ও তাঁর টিমের রাজনৈতিক ছত্রছায়া নিয়ে বিধায়ক-সাংসদের মধ্যে আকচাআকচি, তখন আড়িয়াদহকাণ্ডেরই মূল অভিযুক্ত রাহুল গুপ্তা বিয়ে করলেন।

Ariadaha: এত সবের মাঝেই সকালে বিয়ে, সন্ধ্যায় রিসেপশন সারলেন আড়িয়াদহের 'কালপ্রিট'
আড়িয়াদহকাণ্ডে অভিযুক্ত বিয়ে সারলেনImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2024 | 11:45 PM

উত্তর ২৪ পরগনা: পুলিশের চোখে ‘ফেরার’। আড়িয়াদহকাণ্ড নিয়ে যখন শোরগোল রাজ্যে, তার মধ্যেই সেই ঘটনারই আরেক ‘কালপ্রিট’ বিয়ে সারলেন মনের মানুষের সঙ্গে। সূত্রের খবর, বিয়ে হয়ে গেল আড়িয়াদহে মা ও ছেলে পেটানোয় অভিযুক্ত তথা গ্যাংস্টার জয়ন্ত সিংয়ের শাকরেদ রাহুল গুপ্তার। স্থানীয় সূত্রে খবর, ভরা আষাঢ়ে পুলিশের চোখে ধুলো দিয়ে বিয়ে করলেন রাহুল গুপ্তা। কলকাতার ভবানীপুর এলাকায় কোন এক মন্দিরে গিয়ে বিয়ে করেছেন রাহুল গুপ্তা।

আড়িয়াদহ- এই এলাকা এখন রাজ্য রাজনীতির কেন্দ্রবিন্দুতে। গ্যাংস্টার জয়ন্ত সিং ও তাঁর শাকরেদদের একের পর এক কীর্তির ভিডিয়ো যখন ভাইরাল হচ্ছে (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা), যখন জয়ন্ত ও তাঁর টিমের রাজনৈতিক ছত্রছায়া নিয়ে বিধায়ক-সাংসদের মধ্যে আকচাআকচি, তখন আড়িয়াদহকাণ্ডেরই মূল অভিযুক্ত রাহুল গুপ্তা বিয়ে করলেন। আড়িয়াদহে মা ও ছেলেকে পেটানোর অভিযোগ থেকে সূত্রপাত। সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে। পুলিশের চোখে জয়ন্ত সিং ফেরার ছিলেন। তারপর থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। কিন্তু কেন তাঁকে গ্রেফতারিতে দেরি, তা নিয়ে প্রশ্নের মুখে পড়ে পুলিশ।

কিন্তু তারপর থেকে জয়ন্ত সিংয়ের গ্যাঙের একের পর এক কুকীর্তির ভিডিয়ো প্রকাশ্যে আসতে থাকে। তালতলা স্পোর্টিং ক্লাবের মধ্যে এক কিশোরকে অমানবিক মারধরের ভিডিয়ো প্রকাশ্যে আসে। সেই ঘটনায় যুক্ত ছিলেন রাহুল গুপ্তা। পুলিশের চোখে তিনি ফেরার। কিন্তু শুক্রবারই সকালে লুকিয়ে বিয়ে সারলেন তিনি। সন্ধ্যায় রিসেপশন। তাহলে পুলিশ কেন খুঁজে পাচ্ছে না, সেটাই প্রশ্ন।