Barrackpur Robbery: বারাকপুরে সোনার দোকানে গুলি করে ‘খুনে’ আটক ২

Barrackpur Robbery: তবে এই ঘটনার তদন্তভার বারাকপুর পুলিশ কমিশনার গোয়েন্দা বিভাগকে দিয়েছে। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, কাউকে গ্রেফতার এখনও পর্যন্ত করা যায়নি।

Barrackpur Robbery: বারাকপুরে সোনার দোকানে গুলি করে 'খুনে' আটক ২
বারাকপুরে সোনার দোকানে খুন
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 8:23 AM

বারাকপুর: বারাকপুর সোনার দোকানে ব্যবসায়ীকে গুলি করে ‘খুনে’র ঘটনায় পুলিশ দু’জন সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তবে এই ঘটনার তদন্তভার বারাকপুর পুলিশ কমিশনার গোয়েন্দা বিভাগকে দিয়েছে। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, কাউকে গ্রেফতার এখনও পর্যন্ত করা যায়নি। বুধবার সন্ধ্যায় বারাকপুরের একটি সোনার দোকানে দুষ্কৃতী তাণ্ডবের ঘটনা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে। প্রাথমিকভাবে সিসিটিভিতে দেখা গিয়েছে, ভরসন্ধ্যায় অস্ত্র হাতে দোকানের ভিতর ঢুকে পড়েছিল কয়েকজন দুষ্কৃতী। তাদের বাধা দিতে গিয়ে খুন হন দোকান মালিকের ছেলে নীলাদ্রি। এই ঘটনায় প্রাথমিক তদন্তে পুলিশ মনে করে, ডাকাতিতে বাধা পেয়েই খুন। কিন্তু তদন্ত যত এগোচ্ছে, তাতে অন্য আরও তত্ত্ব উঠে আসছে।

এই ঘটনায় সাংসদ অর্জন সিংয়ের নিশানাতেও রয়েছে পুলিশ। এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সাংসদ পুলিশের ভূমিকা নিয়ে প্রকাশ্যে অসন্তোষ প্রকাশ করেছেন। তবে এই ঘটনা কেবলই ডাকাতিতে বাধা পেয়ে খুন নাকি পুরনো কোনও শত্রুতার জের, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

জানা যাচ্ছে, ২০০১ সালে এলাকারই বাসিন্দা ঘোষ পরিবারের থেকে ৩০০ টাকা ভাড়ার চুক্তিভিত্তিতে দোকানঘরটি নিয়েছিলেন নিহত যুবক নীলাদ্রির বাবা। সেখানেই সিংহ জুলেয়ারি হাউজ় নামে সোনার দোকান খোলেন। পরবর্তীকালে সেই ভাড়া বেড়ে হয় ৫০০ টাকা।  এরপর বাড়ির বর্তমান মালিক দোকান ঘর ছেড়ে দেওয়ার কথা বলছিলেন। কিন্তু তাতে রাজি হননি নীলাদ্রির বাবা। তা নিয়ে বাড়িমালিকের সঙ্গে বিবাদ চলছে। সেই জল গড়িয়েছে আদালতেও। মামলা চলছে। সাংসদ নিজেই জানিয়েছেন, এই বিষয়টি নিয়ে দোকান মালিক নিজেও তাঁর সঙ্গে কথা বলেছেন। গোটা ঘটনার পিছনে এর কোনও হাত রয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।