Belgharia: হলমার্কযুক্ত সোনার গয়না বদলে নতুন গয়না নিতে চেয়েছিলেন, পর্দাফাঁস যুবকের

Belgharia: দোকান মালিক জানান, তাঁর প্রথমে বেশ কয়েকটি বিষয় নিয়েই সন্দেহ হয়েছিল। যুবক যে গয়নাগুলো এনেছিলেন, তাতে প্রত্যেকটায় 'হলমার্ক' ছিল। কিন্তু 'হলমার্ক' থাকা সত্ত্বেও কেন তিনি গয়না নিজের এলাকার দোকানে বিক্রি না করে এত দূর এসেছিলেন, তা নিয়েই সন্দেহ হয়।

Belgharia: হলমার্কযুক্ত সোনার গয়না বদলে নতুন গয়না নিতে চেয়েছিলেন, পর্দাফাঁস যুবকের
নকল গয়না
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2023 | 5:21 PM

উত্তর ২৪ পরগনা: নকল সোনার গয়না বিক্রি করে আসল সোনার গয়না হাতিয়ে নেওয়ার পরিকল্পনা ছিল। বেলঘরিয়া থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে বেলঘরিয়ার বিভার মোড় সংলগ্ন এক সোনার দোকানে। বুধবার সকালে বেলঘরিয়ার এক সোনার দোকানে বছর উনচল্লিশের যুবক বিক্রম চৌধুরী যান। দোকান মালিক টগোর পোদ্দারের বক্তব্য, সেখানে বেশ কয়েকটি কানের দুল আর গহনা নিয়ে আসেন। গয়নাগুলো পরীক্ষা করতে গিয়ে দোকানমালিক দেখেন, সব কটিই আসলে নকল গয়না। দোকান মালিক তখন গিয়ে ওই যুবককে বেশ কয়েকটি প্রশ্ন করেন। কথায় অসঙ্গতি থাকায় তাঁকে আটক করেন। তিনি যুবককে আটকে রেখে বেলঘরিয়া থানায় খবর দেন। ঘটনাস্থলে যায় পুলিশ। জেরায় জানা গিয়েছে, বিক্রম চৌধুরী নামে ওই যুবক নোয়াপাড়া থানার ঠাকুরবাড়ি রোড এলাকার বাসিন্দা।

দোকান মালিক জানান, তাঁর প্রথমে বেশ কয়েকটি বিষয় নিয়েই সন্দেহ হয়েছিল। যুবক যে গয়নাগুলো এনেছিলেন, তাতে প্রত্যেকটায় ‘হলমার্ক’ ছিল। কিন্তু ‘হলমার্ক’ থাকা সত্ত্বেও কেন তিনি গয়না নিজের এলাকার দোকানে বিক্রি না করে এত দূর এসেছিলেন, তা নিয়েই সন্দেহ হয়। সে কারণেই তিনি গয়নাগুলো ভাল করে পরীক্ষা করে দেখেন। তখনই বুঝতে পারেন, সেগুলি সব নকল গয়না। ভুল বুঝিয়ে সেই গয়না বিক্রি করেই আসল গয়না হাতিয়ে নেওয়ার পরিকল্পনা ছিল তাঁর। যদিও দোকান মালিকের তৎপরতায় প্রতারণার পর্দাফাঁস হয়। বেলঘরিয়া থানার পুলিশ বিক্রম চৌধুরীকে গ্রেফতার করেছে। এই প্রতারণা চক্রের সঙ্গে আর কেউ জড়িত কিনা, তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।