Bhatpara: বিজেপি কর্মীকে কিল-চড়-ঘুষি-লাথি! কাঠগড়ায় তৃণমূল কাউন্সিলর, ভাইরাল ভিডিয়ো

Bhatpara: সম্প্রতি এই ভিডিয়ো ভাইরাল হয়। তাতে দেখা যায়, এক যুবককে এলাকার কাউন্সিলর কিল, চড়, ঘুষি মারতে থাকেন। তারপর ওই যুবক মাটিতে পড়ে গেলে, তাঁর পেটে লাথিও মারা হয় বলে অভিযোগ।

Bhatpara: বিজেপি কর্মীকে কিল-চড়-ঘুষি-লাথি! কাঠগড়ায় তৃণমূল কাউন্সিলর, ভাইরাল ভিডিয়ো
বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2024 | 11:06 AM

ভাটপাড়া: বিজেপি কর্মীকে কিল, চড়-ঘুষি, রাস্তায় ফেলে পেটে লাথি মারার অভিযোগ। অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর। আর তা নিয়েই নতুন করে উত্তেজনা ভাটপাড়ায়। ক্ষোভে ফুঁসছেন বিজেপির কর্মীরা। ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

সম্প্রতি এই ভিডিয়ো ভাইরাল হয় (যদিও সেই ভিডিয়োর সত্যতা খতিয়ে দেখেনি TV9 বাংলা)। তাতে দেখা যায়, এক যুবককে এলাকার কাউন্সিলর কিল, চড়, ঘুষি মারতে থাকেন। তারপর ওই যুবক মাটিতে পড়ে গেলে, তাঁর পেটে লাথিও মারা হয় বলে অভিযোগ। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই উত্তেজনা ছড়ায়। বিজেপি-র দাবি, ওই যুবক তাদের দলের কর্মী।

ঘটনায় লাগে রাজনৈতিক রং। অভিযুক্ত ভাটপাড়া পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের লালন চৌধুরীর বক্তব্য, ওই যুবক মদ্যপ ছিল। তাঁকে বারবার ওই এলাকা থেকে সরে যেতে বলা হচ্ছিল। কিন্তু তিনি না সরায়, তাঁকে মারধর করা হয়েছে। মারধরের কথা স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত কাউন্সিলর।  এই একই দাবি করেছেন জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যাম। তাঁর দাবি, ওই যুবক মদ্যপ অবস্থায় ছিলেন। কিন্তু কেউ মদ্যপ থাকলেও কেন তাঁকে মারা হবে, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

ঘটনার পর বিজেপির তরফে ভাটপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বিজেপি প্রার্থী অর্জুন সিং বলেছেন, “ভিডিয়োতেই স্পষ্ট ঠিক কী ঘটেছে, আমরা প্রশাসনের সব জায়গায় বিষয়টি জানিয়েছি। পুলিশ যদি ব্যবস্থা না নেয়, তাহলে আমরা অন্য ব্যবস্থা নেব।”