Basirhat: এলাকায় ঢুকে সবে হাতজোড় করেছেন, রেখাকে দেখেই গাছের ডাল নিয়ে তাড়া মহিলাদের, উঠল ‘বিজেপি হটাও স্লোগান’

BJP Candidate Rekha Patra: ঝামেলার সূত্রপাত সোমবার। এলাকায় বিজেপি-র দেওয়াল লিখনকে কেন্দ্র করে উত্তেজনা চরমে পৌঁছয়। বিজেপি-র অভিযোগ, রেখা পাত্রর নামে যে দেওয়াল লিখন ছিল তাতে বিজেপি কালী ঢেলে নষ্ট করে দেয়। পরবর্তীতে তৃণমূল-বিজেপি-র মধ্যে ঝামেলা বাধে।

Basirhat: এলাকায় ঢুকে সবে হাতজোড় করেছেন, রেখাকে দেখেই গাছের ডাল নিয়ে তাড়া মহিলাদের, উঠল 'বিজেপি হটাও স্লোগান'
রেখা পাত্রকে ঘিরে বিক্ষোভImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2024 | 11:35 AM

বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রকে ঘিরে বিক্ষোভ। খড়িডাঙা এলাকায় রেখা পৌঁছতেই ছড়িয়ে পড়ে উত্তজনা। গ্রামের মহিলাদের কাছে রেখা ভোট চাইতে গেলেই তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন তিনি। বসিরহাটের প্রার্থীকে দেখে ‘বিজেপি হটাও’ স্লোগান তোলেন মহিলারা। গাছের ডাল নিয়েও বিজেপি প্রার্থীকে তাড়া করা হয়। গেরুয়া শিবিরের দাবি, হরিডাঙা গ্রামের প্রধান সমীর বাছার ও তাঁর ভাই মৃণাল বাছার ও সিভিক ভলান্টিয়ার বাবলু বাছার রেখা পাত্রর উপর হামলা চালায়। লাঠির আঘাত রেখা ও বিজেপি নেত্রী অর্চনা মজুমদারের উপর লাগে বলেও দাবি করা হয়েছে।

কী নিয়ে গণ্ডগোল?

ঝামেলার সূত্রপাত সোমবার। এলাকায় বিজেপি-র দেওয়াল লিখনকে কেন্দ্র করে উত্তেজনা চরমে পৌঁছয়। বিজেপি-র অভিযোগ, রেখা পাত্রর নামে যে দেওয়াল লিখন ছিল তাতে বিজেপি কালী ঢেলে নষ্ট করে দেয়। পরবর্তীতে তৃণমূল-বিজেপি-র মধ্যে ঝামেলা বাধে। বিজেপি কর্মীদের মারধর করা হয় বলেও অভিযোগ। পরবর্তীতে আহত বিজেপি কর্মীদের দেখতে যান রেখা। ভোটের প্রচারেও আসেন তিনি। এরপরই গ্রামের মহিলাদের বিক্ষোভের মুখ পড়তে হয় তাঁকে।গাছের ডাল নিয়ে তাড়া করা হয়। মহিলারা উদ্যত হন মারতেও।

এক গ্রামবাসী অভিযোগ করে বলেন, “উনি গ্রামের মানুষকে ঠকিয়েছেন। সেই কারণেই ক্ষোভ উগরে দিয়েছে।” অপরদিকে, অর্চনা মজুমদার বলেন, “ওরা কোনও গ্রামবাসী নয়। এরা তৃণমূলের লোক। আমাদের কর্মীকে মেরেছে। তিনি হাসপাতালে লড়াই করছেন। আজ ওকে দেখতে যাওয়ার কথা ছিল রেখার। ও পৌঁছতেই ওকে ঘিরে ধরে বিক্ষোভ। বুঝে গিয়েছে রেখা জিতে যাচ্ছে। সেই জন্য ভয় পেয়েছে।” অপরদিকে, বিজেপি প্রার্থী রেখা পাত্র বলেন, “মানুষ আমার সঙ্গে আছে। প্রণাম জানিয়েছে।”