ভোটের মাঝেই ভাটপাড়া থেকে উদ্ধার প্রচুর বোমা

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ (WB police)। সন্দেহ করা হচ্ছে এলাকার বেশ কয়েকজনকে।

ভোটের মাঝেই ভাটপাড়া থেকে উদ্ধার প্রচুর বোমা
উদ্ধার হওয়া বোমা
Follow Us:
| Updated on: Apr 11, 2021 | 9:50 AM

ভাটপাড়া: ভোট আবহে রাজ্যের একাধিক জায়গা থেকে বোমা উদ্ধার হওয়ার খবর এসেছে। ভাঙড় থেকে বীরভূম, চতুর্থ দফার আগেও রাজ্যের একাধিক জায়গা থেকে বোমা উদ্ধারের খবর এসেছে। এবার বোমা মিলল জগদ্দল থানা এলাকার ভাটপাড়া থেকে।

ভাটপাড়া পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের মাদ্রালের জয় চন্ডীতলা এলাকায় একটি ক্লাব থেকে প্রচুর তাজা বোমা, গুলি, বোমা তৈরির মশলা ও সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে রাতের অন্ধকারে হানা দেয় ভাটপাড়া থানার পুলিশ। ঘটনাস্থলে গিয়ে ড্রামের ভিতর থেকে উদ্ধার হয় বোমা। এছাড়া প্যাকেটে প্যাকেটে রাখা ছিল বোমা তৈরির সরঞ্জাম।

এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা শুরু করেছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে এলাকার কুখ্যাত দুষ্কৃতী অঙ্কিত সাউ ও লক্ষন দেবনাথ সহ আরও বেশ কয়েকজনের খোঁজ চালাচ্ছে পুলিশ। আগামী ২২ এপ্রিল এই এলাকায় ভোট। তার আগে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: মোদীর সভা থেকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ বিজেপি নেতা

এর আগে গত কালই বীরভূমের নানুরে অনুব্রত মণ্ডলের বাড়ি ছড়া দুরত্ব থেকে উদ্ধার হয় বোমা। যে কমিউনিটি হলের মধ্য থেকে বোমা উদ্ধার করা হয় তার ৩০০ মিটারের মধ্যেই অনুব্রত মণ্ডলের বাড়ি। সরকারি হলে বোমা বানানোর কাজ চলছিল বলেও অনুমান পুলিশের। এছাড়া চতুর্থ দফায় ভোট ছিল ভাঙড়ে। আজ সেই ভোটের ঠিক আগের দিনই প্রচুর তাজা বোমা উদ্ধার হয় ভাঙড়ের পশ্চিম ভোগাল এলাকা থেকে।