Boy Beaten: হাত-পা বেঁধে লোহার রডের মার, শরীরে এলোপাথাড়ি অস্ত্রের কোপ, নিছক সন্দেহের বশে?

Boy Beaten: বোনের প্রেমিক সন্দেহেই খুনের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ এক সেনাকর্মীর বিরুদ্ধে। তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

Boy Beaten: হাত-পা বেঁধে লোহার রডের মার, শরীরে এলোপাথাড়ি অস্ত্রের কোপ, নিছক সন্দেহের বশে?
হাসপাতালে ভর্তি যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 12:23 PM

বসিরহাট: রাতভর মাঠে পড়ে থাকার পর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে এক যুবককে। বসিরহাটের হাসনাবাদ থানা এলাকার একটি মাঠ থেকে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই যুবককে। ঘটনায় খুনের চেষ্টার অভিযোগ উঠেছে যুবকের প্রেমিকার দাদার বিরুদ্ধে। ইতিমধ্যেই প্রেমিকার দাদা- সহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকার কারণেই সম্ভবত এমন কাজ করেছেন প্রেমিকার দাদা। হাত-পা বেঁধে লোহার রড দিয়ে মারধর করা হয়েছে বলে অভিযোগ। সবুর সরদার নামে ওই আহত যুবকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

উত্তর ২৪ পরগনার বসিরহাটের হাসনাবাদ থানার শিমুলিয়া কালীবাড়ির ঘটনা। বছর ৩০- এর যুবক সবুর সরদারের সঙ্গে ওই গ্রামের এক যুবতীর প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল বলে জানান প্রতিবেশীরা। ওই যুবতীর দাদা অনুপ সরকার পেশায় সেনাকর্মী। তিনি কর্মরত রাজস্থানের যোধপুরে। সম্প্রতি ছুটিতে বাড়ি ফিরেছেন তিনি। আর এসে বোনের প্রেমিক সম্পর্কে জানতে পেরেছেন দাদা। আর তারপরই এই ঘটনা।

শুক্রবার রাতে যুবতীর প্রেমিক সবুর সরদার নিজের মাছের ভেড়ি থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় ওই যুবতীর বাড়ির সামনে আসতেই যুবতীর দাদা অনুপ সরদার সহ বেশ কয়েকজন রাস্তা আটকান বলে অভিযোগ আহত যুবকের। হাসপাতালের বেডে শুয়ে তিনি জানিয়েছেন, তাঁকে ধরে প্রথমে তাঁর হাত-পা বেঁধে লোহার রড ও ধারাল অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে শুরু করেন তিনজন। যুবকের শরীরের একাধিক অংশে আঘাত করা হয়। তারপর বাড়ির পাশে ফাঁকা মাঠে ফেলে রাখা হয় বলে অভিযোগ।

এই ঘটনা জানাজানি হতেই যুবককে রক্তাক্ত অবস্থায় স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে প্রথমে টাকি গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। তারপর তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। ঘটনায় বিধান সরকার ও আমরি সরকার নামে আরও দুজনকে গ্রেফতার করা হয়েছে।

আক্রান্ত যুবকের বাবা, জাকির সরদার তিনজনের বিরুদ্ধে তাঁর ছেলেকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছেন। হাসনাবাদ থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে সেনা কর্মী অনুপ সরকারকে গ্রেফতার করেছে। ধৃতকে শনিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। বোনের সঙ্গে প্রেম ভালোবাসা আছে বলে শুধু সন্দেহের বশে যুবককে খুনের চেষ্টা? নাকি এর পিছনে রয়েছে পুরনো শত্রুতা? খতিয়ে দেখছে পুলিশ।