শীঘ্রই জেলে যাবেন বাংলা ‘সবচেয়ে বড় গুণ্ডা’ অভিষেক, তোপ কেন্দ্রীয় মন্ত্রীর

মমতা বন্দ্যোপাধ্যায়কেও একহাত নেন তিনি। বলেন, "দিদি ধর্ম নিয়ে রাজনীতি করছেন। তাই সকলেই তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। ভবিষ্যতে আরও মানুষ মুখ ফিরিয়ে নেবেন।"

শীঘ্রই জেলে যাবেন বাংলা 'সবচেয়ে বড় গুণ্ডা' অভিষেক, তোপ কেন্দ্রীয় মন্ত্রীর
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Apr 04, 2021 | 4:43 PM

উত্তর ২৪ পরগনা: আকাশ ছোঁয়া পেট্রল-ডিজেল ও জ্বালানির গ্যাসের বাড়তে থাকা দামের মাঝেই বড় আশ্বাস দিলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান (Dharmendra Pradhan)। রবিবার কামারহাটির বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে দক্ষিণেশ্বরে পুজো দিয়ে তিনি এ দিন দাবি করেন, আগামী দিনে নিত্য প্রয়োজনীয় জ্বালানির দাম আরও কমবে। পুজো দিয়ে বেরিয়েই রাজ্যের শাসকদলের যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও (Abhishek Banerjee) নিশানায় নেন তিনি।

রবিবার দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিয়ে বেরিয়ে ধর্মেন্দ্র প্রধান বলেন, “পেট্রোল এবং রান্নার গ্যাসের দাম কমতে শুরু করেছে। আগামী দিনে আরও কমবে।” তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কেও একহাত নেন তিনি। বলেন, “দিদি ধর্ম নিয়ে রাজনীতি করছেন। তাই সকলেই তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। ভবিষ্যতে আরও মানুষ মুখ ফিরিয়ে নেবেন।”

মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক সভা-সমাবেশ থেকে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আমফান পরবর্তী সময়ে সাহায্য না করার দাবি তোলেন প্রায়শই। সেই দাবি খণ্ডন করে পেট্রোলিয়াম মন্ত্রী এ দিন বলেছেন, “মোদীজী আমফানের টাকা দিয়েছেন। কিন্তু টাকা ওরা (তৃণমূল)খেয়ে নিয়েছে। মোদীজী সবাইকে এলপিজি গ্যাস দিয়েছেন। হিন্দু মুসলমান দেখে কি গ্যাস দিয়েছেন? রেশনে সবাইকে ৫ কিলো করে চাল দিয়েছেন। হিন্দু মুসলমান দেখে কি চাল দিয়েছেন?”

আরও পড়ুন: ৯০০ কোটির স্ক্যাম! অভিষেকের বাড়িতে মাসে ৩৫-৪০ কোটি টাকা পাঠাত লালা, বিস্ফোরক দাবি বিজেপির

নন্দীগ্রামের ভবিষ্যৎ নিয়েও আজ আগাম বার্তা দিতে শোনা যায় ধর্মেন্দ্রকে। কেন্দ্রীয় মন্ত্রী দাবি করেন, “দিদি নন্দীগ্রামে হেরে গিয়েছেন। তাই কমিশনকে গালাগালি করছেন। আসছে ২ মে সব পরিষ্কার হয়ে যাবে।” সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বাংলার ‘সবচেয়ে বড় গুণ্ডা’ বলে তিনি কটাক্ষ করেছেন। এমনকি, তিনি শিগগিরই জেলে যাবেন বলেও দাবি করেন তিনি। এই নিয়ে পালটা তৃণমূল সাংসদ সৌগত রায় তোপ দেগে বলেন, “পদ্মের দালালি করতে হলে কেন্দ্রীয় মন্ত্রী যেন দিল্লিতে বসে করেন।”

আরও পড়ুন: ‘তথ্যগত ভুল’, বয়াল নিয়ে মমতার সব অভিযোগ নস্যাৎ করল কমিশন