Municipal Elections 2022 : খোদ পুলিশের সামনেই সিপিএম প্রার্থীকে ‘ধর্ষণের’ হুমকি

Municipal Elections 2022 : সিপিএম প্রার্থীকে ধর্ষণের হুমকি দিল শাসক শিবিরের কর্মীরা। পুলিশ এবং প্রিসাইডিং অফিসার নীরব দর্শকের ভূমিকা পালন করেছে বলে জানান উত্তর ব্যারাকপুরের ২০ নম্বর ওয়ার্ডের সিপিএম প্রার্থী।

Municipal Elections 2022 : খোদ পুলিশের সামনেই সিপিএম প্রার্থীকে 'ধর্ষণের' হুমকি
নিজস্ব ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 5:25 PM

ব্যারাকপুর : রাজ্যজুড়ে চলছে পুরসভা নির্বাচন। ১০৭ টি পুরসভায় চলছে নির্বাচন। ১০৮ টি পুরসভায় নির্বাচন হওয়ার কথা থাকলেও দিনহাটা বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই জিতে গিয়েছে শাসক শিবির। সকাল থেকেই রাজ্যের বিভিন্ন ভোটগ্রহণ কেন্দ্র থেকে বিচ্ছিন্ন অশান্তির খবর পাওয়া গিয়েছে। উত্তপ্ত হয়ে উঠেছে বিভিন্ন পুরসভা। ছবি করতে গিয়ে আক্রান্ত হয় টিভি৯ বাংলার সাংবাদিক এবং চিত্র সাংবাদিকও। দফায় দফায় বিক্ষোভ, ইভিএম ভাঙচুর, প্রার্থীকে মারধর, ছাপ্পা ভোট সহ একাধিক অভিযোগ পাওয়া গিয়েছে। তবে এইবার যে অভিযোগ উঠেছে তাতে চমকে যেতে পারেন যেকোনও নাগরিক। কোথাও ধর্ষণের হুমকি, কোথাও আবার বিবস্ত্র করার হুমকি উঠেছে। খোদ প্রার্থীকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। উত্তর ব্যারাকপুরের সিপিএম প্রার্থীকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

উত্তর ব্যারাকপুরের ২০ নম্বর ওয়ার্ডের সিপিএম প্রার্থী অস্মিতা দাস সকাল থেকেই অভিযোগ করছিলেন যে তাঁর দলের এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না। তাঁদের মারধর করা হচ্ছে এবং হুমকি দেওয়া হচ্ছে। সকাল থেকেই উত্তর ব্যারাকপুরে এই ছবিটাই দেখা গিয়েছে। যদিও শাসকশিবির তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। কিন্তু দুপুরের পর সিপিএম এর তরুণ প্রার্থী অস্মিতা দাস অভিযোগ করেছেন যে তাঁকে বুথের মধ্যে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। যদি তিনি বুথ ছেড়ে না যান এবং নিজের এজেন্টদের বুথ থেকে না সরান তাহলে তাঁকে ধর্ষণ করা হবে বলে হুমকি দিয়েছে শাসকদলের কর্মীরা। সিপিএম প্রার্থী বলেছেন, “”তোমার মাথা খারাপ হয়ে গিয়েছে। তুমি এখান থেকে বের হও। নয়ত তোমায় রেপ করে দেব।”” শাসকদলের এই হুমকিতে ২০ নম্বর ওয়ার্ডের সব বুথ থেকে সরিয়ে নেওয়া হয়েছে সিপিএম এজেন্টদের সরিয়ে নেওয়া হয়েছে সিপিএম এর তরফে। সিপিএম গার্গী চট্টোপাধ্য়ায় জানিয়েছেন, এইরকম একটি বাচ্চা মেয়ে,সিপিএম প্রার্থীকে যদি এই হুমকি দেওয়া হয় তাহলে কোন সাহসে সিপিএম বুথে এজেন্ট রাখতে পারে।

সিপিএম প্রার্থীর অভিযোগ, পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করেছে। তিনি জানিয়েছেন যে প্রিসাইডিং অফিসার, দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মী ও আধিকারিকদের সামনেই এই হুমকি দেওয়া হয়েছে। কিন্তু তাঁরা কোনও পদক্ষেপ করেননি। তবে এই সমস্ত অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন ২০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অভিজিৎ মজুমদার। তিনি জানিয়েছেন,আজ তাঁর ছেলের জন্মদিন। তিনি তাই সেই নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন। তিনি আরও জানিয়েছেন, অস্মিতা দাস ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি ২০ নম্বর ওয়ার্ডের প্রার্থী হয়েছেন। তিনি বহিরাগত প্রার্থী। ভোটে তিনি হেরে যাবেন এবং জামানত বাজেয়াপ্ত হবে বলেই এরকম ভুয়ো অভিযোগ করছে বলে জানিয়েছেন তৃণমূল প্রার্থী অভিজিৎ মজুমদার ওরফে সোনা।

আরও পড়ুন : Municipal Elections 2022: ‘জয় নিশ্চিত’ ভোট পড়ার ৪ ঘণ্টার মধ্যেই মালা পরে এলাকায় ঘুরছেন নির্দল প্রার্থী