Fake Note recovered: ভোটের দিনই বসিরহাটে উদ্ধার ২২ লক্ষ টাকার জাল নোট

Fake Note recovered: শেষ দফায় রাজ্যের যে ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ হচ্ছে, তার মধ্যে অন্যতম বসিরহাট। ওি কেন্দ্রের অন্তর্গত সন্দেশখালির ভোটেও এবার রয়েছে বিশেষ নজর। একাধিক জায়গা থেকে অশান্তির খবরও সামনে আসছে।

Fake Note recovered: ভোটের দিনই বসিরহাটে উদ্ধার ২২ লক্ষ টাকার জাল নোট
উদ্ধার প্রচুর ভুয়ো ভোটImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2024 | 12:59 PM

বসিরহাট: ভোটের দিন উদ্ধার বিপুল পরিমাণ জাল নোট। শেষ দফা ভোটের দিন এত নোট উদ্ধার হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। নোটের বহর দেখে চোখ কপালে পুলিশ আধিকারিকদের। ঘটনায় মোট ৮ জন যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁরা কোথায় ওই জাল নোট নিয়ে যাচ্ছিলেন, তা স্পষ্ট নয়। তাঁদের জিজ্ঞাসাবাদ করে সূত্র জানার চেষ্টা করছে পুলিশ। শনিবার সকালেই ওই নোট উদ্ধার করা হয়েছে।

শেষ দফায় রাজ্যের যে ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ হচ্ছে, তার মধ্যে অন্যতম বসিরহাট। ওি কেন্দ্রের অন্তর্গত সন্দেশখালির ভোটেও এবার রয়েছে বিশেষ নজর। একাধিক জায়গা থেকে অশান্তির খবরও সামনে আসছে। আর এদিনই উদ্ধার জাল নোট। বসিরহাট জেলা পুলিশের উদ্যোগে বসিরহাট থানা থেকে ঢিল ছড়া দূরত্ব থেকে এই এই জাল নোট উদ্ধার করা হয়েছে।

ভোটের জন্য সব এলাকাতেই ব্যাপক নাকা চেকিং হচ্ছে। সেই চেকিং করার সময়েই উদ্ধার করা হয়েছে এই জাল নোট। পুলিশ সূত্রে জানা গিয়ে একেবারে বসিরহাট শহরের দিক থেকে যাচ্ছিলেন ওই যুবকেরা।