Dunlop Fire: বিকট শব্দ, ডানলপে বহুতলে বিস্ফোরণ, ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণে আগুন

Dunlop Fire: দাউ দাউ করে জ্বলছে আগুন। আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে রয়েছে দমকলের ৩ টি ইঞ্জিন।

Dunlop Fire: বিকট শব্দ, ডানলপে বহুতলে বিস্ফোরণ, ২ ঘণ্টা পর নিয়ন্ত্রণে আগুন
ডানলপে বহুতলে আগুন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 9:04 PM

উত্তর ২৪ পরগনা: ডানলপের একটি বহুতলে বিস্ফোরণ। একটি বেসরকারি ব্যাঙ্কের শাখার ওপরে আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়ে বহুতলেও। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বেশ কয়েকটি বিস্ফোরণের শব্দ শুনতে পেয়েছেন তাঁরা। আতঙ্কিত এলাকাবাসী। Key Highlights

  1.  ঘণ্টা দুয়েক পর আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনায় কেউ হতাহত হননি বলে জানা গিয়েছে।
  2. দাউ দাউ করে জ্বলছে আগুন। আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে রয়েছে দমকলের ৩ টি ইঞ্জিন।
  3. ভিতরে কোনও আবাসিকের আটকে পড়ারও সম্ভাবনা রয়েছে। তাঁরা সকালে কিছু সজোরে ফাটার শব্দ শুনতে পেয়েছিলেন।
  4. জানা যাচ্ছে, ডানলপে একটি বেসরকারি ব্যাঙ্কের শাখার ওপরের তলায় আগুন লাগে। দমকল কর্মীরা ল্যাডার দিয়ে আটকে পড়া আবাসিকদের বার করে আনার চেষ্টা করছেন।
  5. স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, বুধবার সকালে একটি বেসরকারি ব্যাঙ্কের শাখার ওপরের তলায় আগুন লাগে। সেখান থেকে আগুন ছড়িয়ে পড়তে থাকে দ্রুত।
  6. স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, তাঁরা পরপর বেশ কয়েকটি বিস্ফোরণের শব্দ শুনতে পান। আবাসনে বিস্ফোরণ হয় বলেই মনে করছেন তাঁরা। সেক্ষেত্রে ভিতরে কারোর আটকে পড়ার সম্ভাবনা থাকতে পারে।
  7. যুদ্ধকালীন তৎপরতায় কাজ চলছে। ভিতরের আটকে পড়া তিন জনকে এখনই উদ্ধার করা সম্ভব হয়েছে। বাকি এক জনও আটকে রয়েছে। তাঁকেও উদ্ধার করার চেষ্টা চলছে।
  8. প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ওই আবাসনের একটি ঘরে প্রদীপ জ্বলছিল। সেই প্রদীপ থেকেই আগুন লেগে থাকতে পারে। দাহ্য পদার্থ থাকায় আগুন ছড়িয়ে পড়ে দ্রুত।
  9. শেষ পাওয়া খবর অনুযায়ী, আগুন মোটামুটি নিয়ন্ত্রণে এনে ফেলেছেন দমকলকর্মীরা। আদৌ কী থেকে আগুন লেগেছে, তা খতিয়ে দেখছেন দমকলকর্মীরা।