Dakhineswar Murder Case: রক্তে ভেসে যাচ্ছে বিছানা, খাটের ওপর অপূর্বর নিথর দেহ, বাড়ি ফিরে চমকে গেলেন বাবা-মা

Dakhineswar Murder Case: ঘটনায় তদন্ত শুরু হলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করতে পারেনি পুলিশ। মৃতের আত্মীয় সুদীপ দাস জানান, আপাতভাবে নিরীহ ছিলেন অপূর্ব। কারও সঙ্গে শত্রুতার কথাও তাঁদের জানা নেই।

Dakhineswar Murder Case: রক্তে ভেসে যাচ্ছে বিছানা, খাটের ওপর অপূর্বর নিথর দেহ, বাড়ি ফিরে চমকে গেলেন বাবা-মা
ফল ব্যবসায়ী খুনImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2024 | 7:10 PM

দক্ষিণেশ্বর: নিজের বাড়িতে, নিজের ঘরেই ছিলেন ব্যবসায়ী। বাড়ির লোক কেউ তেমন না থাকলেও উপস্থিত ছিলেন কয়েকজন বন্ধুবান্ধব। তারপর ভিতরে কী হল, তা কেউ জানে না। আচমকা ঘরের মধ্যেই খুন হয়ে গেলেন যুবক। মদের আসরেই কি ব্যবসায়ীকে খুন করা হল! ঘটনার তদন্ত করছে দক্ষিণেশ্বর থানার পুলিশ।

কামারহাটি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণেশ্বর মে দিবস কলোনী এলাকার ঘটনা। মৃত যুবকের নাম অপূর্ব ঘোষ। তাঁকে অপু নামে চিনতেন অনেকেই। এলাকায় ফল ব্যবসায়ী হিসেবেই তাঁর পরিচিতি ছিল। বুধবার কয়েকজন যুবককে নিয়ে ঘরের মধ্যে মদের আসর বসিয়েছিলেন তিনি। বাড়ির বাকি সদস্যরা বাইরে ছিলেন সেই সময়।

রাতে বাড়ি ফিরে এসে তাঁর বাবা-মা দেখেন, ঘরের ভিতর খাটের উপর অপূর্বর রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। মৃত যুবকের শরীরে ধারাল অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানোর চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

ঘটনায় তদন্ত শুরু হলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করতে পারেনি পুলিশ। মৃতের আত্মীয় সুদীপ দাস জানান, আপাতভাবে নিরীহ ছিলেন অপূর্ব। কারও সঙ্গে শত্রুতার কথাও তাঁদের জানা নেই।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ওই ওয়ার্ডের কাউন্সিলর অরিন্দম ভৌমিক। তিনি জানান, যারা এই আসরে ছিল তাদের মধ্যেই কেউ খুন করেছে। তিনি বলেন, “কার বাড়িতে কে আসছে, তা তো আমাদের পক্ষে দেখা সম্ভব নয়। তবে খুবই মর্মান্তিক ঘটনা। বহু বছর এলাকায় এমন মার্ডার দেখিনি আমরা।”