Habra: মালিকের নজর এড়িয়েই হাতের মুঠোয় চেন, সোনার দোকানে ১০ লক্ষ টাকার ‘চুরি’, দেখুন ভিডিয়ো

Habra: ততক্ষণে মগরার দিকে বাইকে চম্পট দেন দুই চোর। দীর্ঘক্ষণ ধরে এলাকার রাস্তা চষে বেড়ান দোকান মালিক। অবশেষে খবর দেওয়া হয় হাবড়া থানায়। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় হাবড়া থানার পুলিশ।

Habra: মালিকের নজর এড়িয়েই হাতের মুঠোয় চেন, সোনার দোকানে ১০ লক্ষ টাকার 'চুরি', দেখুন ভিডিয়ো
সোনার দোকানে 'চুরি'
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 5:31 PM

হাবড়া: ব্যারাকপুরে সোনার দোকানে ডাকাতিতে বাধা পেয়ে গুলি, আর তাতে মালিকের ছেলের মৃত্যুর ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা বাংলাকে। তার রেশ কাটতে না কাটতেই এবার হাবড়ার একটি সোনার দোকানে চুরির অভিযোগ উঠল। ১০ লক্ষ টাকার সোনার গয়না চুরি গিয়েছে বলে দাবি দোকান মালিকের। চুরির গোটা দৃশ্য বন্দি রয়েছে সিসিটিভি ক্যামেরায়। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। উত্তর ২৪ পরগনার হাবড়ার বিশ্বাসআটি বাজারে একটি সোনার দোকানে ঘটনাটি ঘটেছে।

সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে, ভর দুপুরে সোনার গয়না কেনার নাম করে দোকানে ঢোকেন দুই যুবক। দোকানের মালিককে অন্যমনস্ক করে দোকান থেকে একটি সোনার চেনের বাক্স নিয়ে চম্পট দেন দুই চোর। তার বাজার মূল্য ১০ লক্ষ টাকার কাছাকাছি। দুই যুবক বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ বাদেই দোকানের মালিক টের পেয়ে তাঁদের পিছু নেওয়ার চেষ্টা করেন।

ততক্ষণে মগরার দিকে বাইকে চম্পট দেন দুই চোর। দীর্ঘক্ষণ ধরে এলাকার রাস্তা চষে বেড়ান দোকান মালিক। অবশেষে খবর দেওয়া হয় হাবড়া থানায়। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় হাবড়া থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে চোরেদের সন্ধান চালাচ্ছে হাবড়া থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাজারের আরও দুটি সোনার দোকানে ঢুকেছিলেন এই দুই যুবক। যদিও সেখান থেকে সুবিধা করতে পারেননি তাঁরা। পরবর্তীতে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান হাবড়ার এসডিপিও রোহেদ শেখ ও হাবড়া থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, বিভিন্ন থানায় এলাকায় এই দুই যুবকের সন্ধানে চালানো হচ্ছে নাকা চেকিং।

কিছুদিন আগেই ভরসন্ধ্যায় ব্যারাকপুরের একটি সোনার দোকানে ডাকাতি করতে যায় দুষ্কৃতীরা। বাধা পেয়ে দোকান মালিকের ছেলেকে গুলি করে চম্পট দেয়। পরে মৃত্যু হয় ওই যুবকের। সেই ঘটনা এখনও তদন্তসাপেক্ষ। পাটনা যোগেরও প্রমাণ পেয়েছে পুলিশ। তারই মধ্যেই এই ঘটনায় ফের চাঞ্চল্য।