শুভশ্রীর জামাইবাবুকে সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ

উত্তর ২৪ পরগনা: অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি তথা চিত্র পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর শ্যালিকা দেবশ্রীর স্বামী অমিত ভাটিয়াকে গ্রেফতার করে টেকনোসিটি থানার পুলিশ। অমিতের বিরুদ্ধে বধূ নির্যাতন, প্রতারণা-সহ একাধিক অভিযোগে মামলা করেছেন দেবশ্রী। এদিন বারাসাত আদালতে অমিতকে তোলা হলে তাঁকে সাতদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। এদিন সকালেই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী দিদির স্বামীকে গ্রেফতার করল টেকনো […]

শুভশ্রীর জামাইবাবুকে সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ
ছবি: সোশ্যাল মিডিয়া
Follow Us:
| Updated on: Jun 19, 2021 | 6:45 PM

উত্তর ২৪ পরগনা: অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি তথা চিত্র পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীর শ্যালিকা দেবশ্রীর স্বামী অমিত ভাটিয়াকে গ্রেফতার করে টেকনোসিটি থানার পুলিশ। অমিতের বিরুদ্ধে বধূ নির্যাতন, প্রতারণা-সহ একাধিক অভিযোগে মামলা করেছেন দেবশ্রী। এদিন বারাসাত আদালতে অমিতকে তোলা হলে তাঁকে সাতদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

এদিন সকালেই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী দিদির স্বামীকে গ্রেফতার করল টেকনো সিটি থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, শুভশ্রীর দিদি অভিযোগ করেন, বিয়ের পর থেকেই নানা ভাবে অত্যাচার করা হযত তাঁর ওপর। স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক অত্যাচারের অভিযোগে থানায় এফআইআর করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অমিত ভাটিয়াকে। তারপর শনিবার বিকালে তাঁকে বারাসত আদালতে তোলা হয়।

বারাসত আদালতে দীর্ঘ শুনানির পর বিচারক তদন্তের স্বার্থে অমিত ভাটিয়াকে সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। এবং সেখানে নির্দিষ্ট করে বলা আছে, সুপ্রিম কোর্টের নির্দেশে অমিত ভাটিয়াকে পুলিশ হেফাজতে রাখতে হবে এবং কোনওরকম আইন লঙ্ঘন করা যাবে না। এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে আগামী ২৬ জুন।

এদিকে অমিত ভাটিয়ার আইনজীবী জানান, অভিযোগকারিণী দশ পৃষ্ঠার অভিযোগ করেছেন তাঁর মক্কেলের বিরুদ্ধে। আইনজীবীর দৃষ্টিভঙ্গিতে সেই বিবৃতি ‘স্ববিরোধী বক্তব্যে ভরা’। এবং তাঁর দাবি, এই বিবৃতিতে স্পষ্ট যে, এই মামলার পিছনে অন্য কোনও উদ্দেশ্য লুকিয়ে রয়েছে। সেই উদ্দেশ্য চরিতার্থ করতে অমিত ভাটিয়াকে বিপদের সম্মুখীন করা হয়েছে বলে দাবি আইনজীবীর।

প্রসঙ্গত, ২০১৪-য় এক অফিসে কাজের সূত্রে বন্ধুত্ব অমিত-দেবশ্রীর। ২০২১-এ দেবশ্রীকে প্রেম নিবেদন করেন অমিত। তার পরই গত এপ্রিলে বিয়ে করেন তাঁরা। অভিযোগ, বিয়ের কিছু দিন পর থেকেই দেবশ্রীর উপর অত্যাচার করতে শুরু করেন অমিত এবং তাঁর মা দিপালী ভাটিয়া। গত ১৭ জুন টেকনোসিটি থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রী শুভশ্রীর দিদি দেবশ্রী।

আরও পড়ুন: শুভশ্রীর দিদির সঙ্গে ‘প্রতারণা’, বিয়ের দু’ মাসের মাথায় গ্রেফতার রাজ চক্রবর্তীর শ্যালিকার স্বামী 

তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ, ৪০৬, ৪২০, ৪৬৭, ৪৬৮, ৪৭১, ৩৭৭, ৫১১ এবং ১২০বি ধারায় মামলা রুজু করা হয়েছে। বিবাহ বিচ্ছেদের মামলাও দায়ের করা হয়েছে। এমনকি স্বামী এর আগে একটি ধর্ষণের মামলায় জামিনে মুক্ত পেয়েছেন বলেও জানান দেবশ্রী।