করোনা সন্দেহে বৃদ্ধাকে রাস্তায় ফেলে পালাল মেয়ে! পথেই রাত কাটছে মায়ের

করোনা (Corona) সন্দেহে মা কে রাস্তায় ফেলে পালাল মেয়ে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বারাকপুরের তালপুকুর এলাকায়।

করোনা সন্দেহে বৃদ্ধাকে রাস্তায় ফেলে পালাল মেয়ে! পথেই রাত কাটছে মায়ের
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 19, 2021 | 11:27 PM

বারাকপুর: করোনা (Corona) সন্দেহে মা কে রাস্তায় ফেলে পালাল মেয়ে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বারাকপুরের তালপুকুর এলাকায়।

বুধবার রাতে তালপুকুর করুণাময়ী রোড। রাস্তার এক দোকানের পাশে গুটিসুটি হয়ে শুয়ে থাকতে যায় এক অশীতিপর বৃদ্ধাকে। স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তার ওপর বৃদ্ধা মাকে ফেলে রেখে পালিয়ে যান তাঁর মেয়ে। করোনা সন্দেহে মা কে এভাবে রাস্তায় ফেলে পালান তিনি বলে খবর। অনেকক্ষণ রাস্তায় অপেক্ষা করার পর বৃদ্ধা একটি দোকানের সামনে শুয়ে পড়েন। ওই ভেবেই রাত কাটাচ্ছেন তিনি। এলাকার বাসিন্দারা তাকে অনেকক্ষণ এভাবে বসে থাকতে দেখে কথা বলতে এগিয়ে আসেন।

অসুস্থ ও অসহায় সেই বৃদ্ধা জানান, তাঁর মেয়েই তাঁকে এভাবে রাস্তায় রেখে পালিয়েছে। মায়ের করোনা হয়েছে এই সন্দেহের বশে নিজের মায়ের সঙ্গে এমন অমানবিক কাজ করেছেন মেয়ে বলে অভিযোগ। এরপর এলাকার বাসিন্দারা টিটাগড় থানায় অভিযোগ জানালে পুলিশ কোনও পদক্ষেপ করেনি বলে অভিযোগ। করোনা পরিস্থিতিতে তারাও বৃদ্ধাকে উদ্ধার করতে আসেনি বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: মোটা টাকা গুনলে তবেই সৎকার, করোনা মৃতদের পরিবারের চাঞ্চল্যকর অভিযোগ

এদিকে বৃদ্ধার করোনা রিপোর্ট না থাকায় কোনও স্বেচ্ছাসেবী সংস্থাও এগিয়ে আসছে না। তাই এই ভাবে রাস্তাতেই একা পড়ে রয়েছেন অশীতিপর বৃদ্ধা।