তৃণমূলে যোগ দিতেই মুকুল-শুভ্রাংশুর জন্য হাজির রাজ্য সরকারের নিরাপত্তা

মুকুল রায় (Mukul Roy) এবং পুত্র শুভ্রাংশু তৃণমূলে যোগ দেওয়ার পরপরই হাজির হল রাজ্য সরকারে নিরাপত্তা। এখন কেন্দ্রীয় নিরাপত্তার পাশাপাশি রাজ্য পুলিশও হাজির মুকুলকে নিরাপত্তা দিতে। শুক্রবার রাত থেকে মুকুল ও শুভ্রাংশুর পাহারায় রাজ্য পুলিশ।

তৃণমূলে যোগ দিতেই মুকুল-শুভ্রাংশুর জন্য হাজির রাজ্য সরকারের নিরাপত্তা
ফাইল চিত্র

উত্তর ২৪ পরগনা: মুকুল রায় (Mukul Roy) এবং পুত্র শুভ্রাংশু তৃণমূলে যোগ দেওয়ার পরপরই হাজির হল রাজ্য সরকারে নিরাপত্তা। এখন কেন্দ্রীয় নিরাপত্তার পাশাপাশি রাজ্য পুলিশও হাজির মুকুলকে নিরাপত্তা দিতে। শুক্রবার রাত থেকে মুকুল ও শুভ্রাংশুর পাহারায় রাজ্য পুলিশ।

প্রসঙ্গত, বিজেপিতে যোগদানের পর কেন্দ্রের ‘ওয়াই প্লাস’ সিকিউরিটি পেতেন মুকুল রায়। তবে একুশের বিধানসভা নির্বাচনের আগে সেটা বাড়িয়ে ‘জেড’ ক্যাটাগরি করে দেয় কেন্দ্রের বিজেপি সরকার। কিন্তু এখন পদ্মত্যাগ করে ফের তৃণমূলে ফিরে গিয়েছেন মুকুল। তাই আর সেই নিরাপত্তার ঘেরাটোপেও থাকতে নারাজ মুকুল রায়। শুক্রবার তৃণমূলে যোগ দিয়েই মুকুল কেন্দ্রীয় নিরাপত্তা প্রত্যাহারের জন্য ডিজিসিআইএসএফকে চিঠি লিখেছেন বলে খবর। ‘জেড’ ক্যাটাগরির নিরাপত্তা পাওয়ার জন্য মুকুল রায়ের সঙ্গে সবসময় উপস্থিত থাকতেন ২৪ জন সিআইএসএফ জওয়ান। তবে এবার থেকে তাঁর নিরাপত্তার দায়িত্ব নিল রাজ্য সরকার।

বিজেপির কেন্দ্রীয় পদে থাকার জন্য মুকুলের নিরাপত্তাও বেশি ছিল। ভোটের আগে সেই নিরাপত্তা আরও বাড়ানো হয়। জানা গিয়েছে, সল্টলেকের বিডি ৫১ বাড়িতে পুলিশের ভ্যান রয়েছে নিরাপত্তার জন্য, এরই সঙ্গে কাঁচরাপাড়ার বাড়িতে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নিরাপত্তাকর্মীরা দায়িত্বে রয়েছেন।

আরও পড়ুন: ‘কবে আমিও এমন ভালবাসা পাব দাদা?’ মুকুল নিয়ে টিপ্পনী নারদ কর্তার