Nachiketa: টিকিট বিক্রির পর নচিকেতার শো বাতিল, ব্যাপক উত্তেজনা বরানগরে

সঙ্গীতপ্রেমী মানুষরা অনুষ্ঠান দেখার জন্য ৪০০ ও ৫০০ টাকা দিয়ে টিকিট কেটেছিল। কিন্তু রবিবার সন্ধ্যা বেলা অনুষ্ঠান দেখতে এসে দর্শকরা জানতে পারে নচিকেতা এই অনুষ্ঠানে গান করতে আসছে না। তারপরেই ক্ষোভে ফেটে পড়েন দর্শকরা।

Nachiketa: টিকিট বিক্রির পর নচিকেতার শো বাতিল, ব্যাপক উত্তেজনা বরানগরে
নচিকেতা
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 8:55 AM

বরানগর: নচিকেতার গানের শো বন্ধ হওয়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো বরানগর পুরসভার অন্তর্গত রবীন্দ্র ভবন এলাকায়। এক অনুষ্ঠান সংস্থা বরানগর পুরসভার অন্তর্গত রবীন্দ্র ভবন হলে এক গানের অনুষ্ঠানের আয়োজন করেছিল। এই অনুষ্ঠানে নচিকেতা সহ অন্যান্য সংগীত শিল্পীরাও সংগীত পরিবেশন করবে এমনটাই বলা হয়েছিল। সঙ্গীতপ্রেমী মানুষরা অনুষ্ঠান দেখার জন্য ৪০০ ও ৫০০ টাকা দিয়ে টিকিট কেটেছিল। কিন্তু রবিবার সন্ধ্যা বেলা অনুষ্ঠান দেখতে এসে দর্শকরা জানতে পারে নচিকেতা এই অনুষ্ঠানে গান করতে আসছে না। তারপরেই ক্ষোভে ফেটে পড়েন দর্শকরা। বরানগর পৌরসভার অন্তর্গত রবীন্দ্র ভবন হলের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন দর্শকরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে বরানগর ও বেলঘড়িয়া থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন দর্শকরা।ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

এ নিয়ে অভিজিৎ বন্দোপাধ্যায় নামে এক দর্শক বলেছেন, “নচিকেতা গান গানতে আসবে বলে প্রচার করা হয়েছিল। নচিকেতা, রূপম গান গাইবে বলা হয়েছিল। কিন্তু এসে দেখছি অনুষ্ঠান হবে না বলে নোটিস দিয়েছে। গোটাটাই জালিয়াতি করা হয়েছে। এ রকম হলে আমরা আগামী দিনে টিকিট কাটতেই ভয় পাব। আমরা প্রশাসনের পদক্ষেপ চাইছি। এরকম ঘটনায় আমরা মর্মাহত।”

অনুষ্ঠান বাতিল নিয়ে সংস্থার কর্মী ঐরিকা ভৌমিক বলেছেন, “আমাদের অনুষ্ঠানের মূল উদ্যোক্তার শরীর খারাপ। আমরা রিফান্ড দেওয়ার কথা বলেছি।”