Shoot out at bhatpara: ভাটপাড়ায় গুলিতে মৃত্যু যুবকের, এলাকায় ব্যাপক উত্তেজনা

Shoot out at bhatpara: শনিবার সকালে আচমকাই গুলি চলে ভাটপাড়ায়। দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয়েছে যুবকের।

Shoot out at bhatpara: ভাটপাড়ায় গুলিতে মৃত্যু যুবকের, এলাকায় ব্যাপক উত্তেজনা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 12:49 PM

ভাটপাড়া: উপ নির্বাচন মেটার পর ফের উত্তেজনা ভাটপাড়ায়। দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এক যুবকের। শনিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল ভাটপাড়ায়। মহম্মদ সালামুদ্দিন আনসারি ওরফে মুকুল ভাই নামে এক যুবেকর মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। উত্তর ২৪ পরগনার ভাটপাড়া ১২ নম্বর ওয়ার্ডের ঘটনা। ভাটপাড়ার বাকড় মহল্লায় ওই যুবক থাকতেন বলে সূত্রের খবর।

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, কোনও পুরনো প্রতিহিংসা থেকেই কেউ এই কাজ করেছে। এখনও পর্যন্ত দুষ্কৃতীদের ধরা সম্ভব হয়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। গোটা এলাকা নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে। এই ঘটনার সঙ্গে কোনও রাজনৈতিক যোগ আছে কি না, তা এখনও জানা যায়নি। জগদ্দল, হালিশহর, বীজপুর সহ একাধিক থানার পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সকালে এলাকার একটি দোকানে বসে আড্ডা মারছিলেন মহম্মদ সালামুদ্দিন আনসারি। আচমকাই তাঁকে ঘিরে ফেলেন ৬-৭ জন যুবক। কথা বলতে বলতে আচমকা গুলি চালায় দুষ্কৃতীরা। পালাতে চেষ্টা করলেও শেষরক্ষা হয়নি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গুলি লাগার পর পালানোর চেষ্টা করেন ওই যুবক। কিছুটা দূর গিয়ে মুখ থুবড়ে পড়ে যান তিনি। ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরই চিকিৎসকেরা সালামুদ্দিনকে মৃত বলে ঘোষণা করেন। পরপর ৬ টি গুলি করা হয়েছিল বলে সূত্রের খবর।

কখনও বোমাবাজি, কখনও গুলি, ভাটপাড়ায় প্রায়শই উত্তেজনা তৈরি হয়। সে ক্ষেত্রে কোথা থেকে এত আগ্নেয়াস্ত্র মেলে, তা নিয়ে প্রশ্ন উঠেছে। কিছুদিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছিলেন যাতে রাজ্য জুড়ে চলছে আগ্নেয়াস্ত্র ও বোমা উদ্ধার করা হয়। গত মার্চ মাসেও ব্যাপক বোমাবাজির ঘটনা ঘটে ভাটপাড়ার আটচালা বাগানে। এর আগে প্রচুর বোমা উদ্ধারের ঘটনা ঘটেছে ওই এলাকায়।