Basirhat Teacher’s Unnatural Death: পাশের ঘরে স্ত্রী, টেরই পেলেন না, ঘর থেকে উদ্ধার শিক্ষকের ঝুলন্ত দেহ, দুর্নীতি নয় নেপথ্যে আরও বড় কারণ

Basirhat Teacher's Unnatural Death: পাশে ঘরে স্ত্রী ছিলেন। তারপর সকালে ডাকাডাকি করার পর ওই শিক্ষক সাড়া না দেওয়ায় দরজা ভেঙে ফেলা হয়।

Basirhat Teacher's Unnatural Death: পাশের ঘরে স্ত্রী, টেরই পেলেন না, ঘর থেকে উদ্ধার শিক্ষকের ঝুলন্ত দেহ, দুর্নীতি নয় নেপথ্যে আরও বড় কারণ
শিক্ষকের রহস্যমৃত্যু
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 10:49 AM

বসিরহাট: রাতের পরিবারের সঙ্গে বসে খাবারও খেয়েছেন, গল্পও করেছেন। তখনও এক মুহূর্তের জন্য কেউ বুঝতে পারেননি। খাবার পর নিজের ঘরে শুতে চলে গিয়েছিলেন তিনি। পাশের ঘরে ছিলেন স্ত্রী। সকালে দীর্ঘক্ষণ ডাকাডাকিতেও সাড়া না দেওয়ায় দরজা ধাক্কা দেন তিনি। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দরজা ঠেলে ঢুকতেই দেখেন সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন শিক্ষক। এক শিক্ষকের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধল। ঘটনাটি ঘিরে চাঞ্চল্য ছড়াল বসিরহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের নৈহাটিতে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কৃষ্ণপ্রসাদ মজুমদার (৫২)। পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বছর কুড়ি আগে স্কুলে চাকরি পেয়েছিলেন কৃষ্ণপ্রসাদ। তিনি বাকড়া হাইস্কুলে কর্মরত ছিলেন। পরিবারের সদস্যরা জানাচ্ছেন, মঙ্গলবার রাতে খাওয়ার পর নিজের ঘরে চলে যান। পাশে ঘরে স্ত্রী ছিলেন। তারপর সকালে ডাকাডাকি করার পর ওই শিক্ষক সাড়া না দেওয়ায় দরজা ভেঙে ফেলা হয়।

দেখা যায় ঘরের পাখার সঙ্গে ঝুলছেন কৃষ্ণপ্রসাদ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বসিরহাট থানার পুলিশ। তাঁকে উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তবে বর্তমান পরিস্থিতিতে এক শিক্ষকের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য তৈরি হয়েছে নৈহাটিতে। কী কারণে আত্মহত্যা? তা নিয়েই কৌতুহলী প্রতিবেশীরা।

নিয়োগ দুর্নীতিতে যেভাবে একের পর এক তথ্য সামনে আসছে, তাতে এক শিক্ষকের অস্বাভাবিক মৃত্যু স্বাভাবিকভাবেই প্রশ্ন তুলছে। কিন্তু জানা যাচ্ছে, কৃষ্ণপ্রসাদ ২০ বছর আগে চাকরি পেয়েছেন। সেক্ষেত্রে দুর্নীতিতে চাকরি পাওয়ার সম্ভাবনা কম। সেক্ষেত্রে পুলিশ খতিয়ে দেখছে, স্বামী স্ত্রীর পারিবারিক অশান্তির জের? না প্রেম-প্রণয় ঘটিত কোন কারণে আত্মহত্যা? সবটাই তদন্ত শুরু করেছে বসিরহাট থানার পুলিশ। শিক্ষকের মৃত্যুর ঘটনায় মুখ খুলতে চাইছে না পরিবারের সদস্যরা।