Jamal Kudu Song: ‘জামাল কুদু’ গানে মাথায় মদের গ্লাস নিয়ে বেদম নাচ TMC বুথ প্রেসিডেন্টের, ‘দলটাই তো মাতালদের’, কটাক্ষ বিজেপির

Jamal Kudu Song: পানিহাটি পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের পক্ষ থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন ওয়ার্ডের বুথ প্রেসিডেন্ট বাবু পাল। সঙ্গে ছিলেন বেশ কিছু তৃণমূল কর্মী। সেখানেই এই ছবি দেখা গিয়েছে বলে জানা যাচ্ছে।

Jamal Kudu Song: ‘জামাল কুদু’ গানে মাথায় মদের গ্লাস নিয়ে বেদম নাচ TMC বুথ প্রেসিডেন্টের, ‘দলটাই তো মাতালদের’, কটাক্ষ বিজেপির
এই ছবি ভাইরাল হতেই শোরগোল Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jan 11, 2024 | 7:23 PM

পানিহাটি: ‘অ্যানিম্যাল’ (Animal Movie) মুক্তির পর বেশ কিছুটা সময় কেটে গিয়েছে। কিন্তু, রণবীর কাপুর-ববি দেওল অভিনীত সেই ছবির ভাইরাল গান এখনও ঘুরছে আম-আদমির মোবাইলে মোবাইলে। বাস হোক বা ট্রেন, পথ চলতি ভিড়ে এখনও আচমকাই বেজে উঠছে ‘জামাল কুদু’ (Jamal Kudu Song)। এবার সেই গানের তালেই মাথায় মদের গ্লাস নিয়ে কোমর দুলিয়ে ভাইরাল পানিহাটি পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের বুথ প্রেসিডেন্ট। ভিডিয়ো ঘুরছে লোকজনের ফোনে ফোনে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি-৯ বাংলা। বিতর্ক তৈরি হতেই কটাক্ষ করতে ছাড়েনি পদ্ম শিবির। 

প্রসঙ্গত, পানিহাটি পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের পক্ষ থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন ওয়ার্ডের বুথ প্রেসিডেন্ট বাবু পাল। সঙ্গে ছিলেন বেশ কিছু তৃণমূল কর্মী। সেই অনুষ্ঠানের ভাইরাল ভিডিয়োতে মাথায় মদের গ্লাস নিয়ে নাচতে দেখা গিয়েছে বাবুকে। অস্বস্তিতে ঘাসফুল শিবির। কড়া প্রতিক্রিয়া দিয়েছেন কাউন্সিলর সুভাষ চক্রবর্তী। ‘চাঁচাছোলা ভাষাতেই বলেন, যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল তা ঠিক মতোই হয়েছে। কেউ হয়তো এটা করে ফেলেছে। তবে অন্যায় করেছে। আমি দেখব এই মানুষগুলো যেন পার্টির সামনে না আসে। 

দলটাই তো চলছে মাতালদের নিয়ে। এ ভাষাতেই কটাক্ষ করেছেন বিজেপি নেতা জয় সাহা। তিনি বলছেন, এই দলটাই তো জামাল কুদুর দল। সেই দলের কর্মীরা মদের গ্লাস নিয়ে নাচবে না তো কী করবে! দলটাই তো চলছে মাতালদের নিয়ে। দলের ওপর কারোর নিয়ন্ত্রণ নেই। যদিও ঘটনায় বাবু পালের এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।