Arjun Singh: দিদিই প্রতিবাদ করতে শিখিয়েছেন, দিদির সঙ্গে ছিলাম,আছি এবং থাকব: অর্জুন সিং

Arjun Singh: ব্যারাকপুরে সোনার দোকানে গুলি করে খুনের ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে সরাসরি প্রশ্ন তুলেছিলেন অর্জুন সিং।

Arjun Singh: দিদিই প্রতিবাদ করতে শিখিয়েছেন, দিদির সঙ্গে ছিলাম,আছি এবং থাকব: অর্জুন সিং
অর্জুন সিং
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 12:08 PM

ব্যারাকপুর: সম্প্রতি পুলিশের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করে রাজ্য রাজনীতির চর্চায় উঠে এসেছেন সাংসদ অর্জুন সিং। তবে তৃণমূল তথা মমতা বন্দ্যোপাধ্য়ায়কে ছেড়ে যে তিনি যাচ্ছেন না, সে কথা স্পষ্টভাষায় জানিয়ে দিয়েছেন তৃণমূল নেতা। তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়ই তাঁকে প্রতিবাদ করতে শিখিয়েছেন। অন্যদিকে, সাংসদ সৌগত রায়কে কটাক্ষও করেছেন তিনি। বলেন, ওঁর নামে কী বলব? উনি তিন মাসের মধ্যে কোথায় কী বলেছেন তা নিজেই জানান না। পানিহাটির কাউন্সিলর খুনের সময় ও তিনি কী বলেছেন আর ব্যারাকপুরে সোনার দোকানে ব্যবসায়ী খুনের ঘটনায় কী বলেছেন, তা দেখলেই বোঝা যায়। প্রসঙ্গত, শুক্রবারই এক অনুষ্ঠানে গিয়ে সৌগত রায়ও পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন।

শনিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অর্জুন বলেন, আমাকে দিদি মমতা বন্দ্যোপাধ্যায় প্রতিবাদ করতে শিখিয়েছেন। আমি নাটক করি কি না, তা জনগন জবাব দেবে। আমি দিদির সঙ্গে ছিলাম,আছি এবং থাকব।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়ে হামলার ঘটনাতেও পুলিশ প্রশাসনের গাফিলতি আছে বলে মন্তব্য করেছেন অর্জুন সিং। তিনি বলেন, যে ভাবে আক্রমণ হয়েছে, তাতেই বোঝা যাচ্ছে এর শ্রেনির পুলিশ প্রশাসনের গাফিলতি আছে। এটা আমাদের কাছে লজ্জা। আমাদের দলের সম্পাদক আক্রান্ত হচ্ছে আর পুলিশ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে।

ব্যারাকপুরে সোনার দোকানে গুলি করে খুনের ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে সরাসরি প্রশ্ন তুলেছিলেন অর্জুন সিং। শুধু তাই নয়, রাজনৈতিক নেতাদের সঙ্গে পুলিশের আঁতাতে কথাও বলতে শোনা গিয়েছিল তাঁকে।

উল্লেখ্য, অর্জুন সিং যা বলছেন, তা ঠিক নয় বলে মন্তব্য করেছেন সৌগত রায়। তিনি বলেছেন, অর্জুন যা করছেন ভাল করছেন না। এগুলো দলের ভিতরেই বলা যেত। ও চলে গিয়েছিল। অভিষেক আবার দলে নিয়ে আসে। ও ঠিক করছে না।