Kamarhati Gun Fire: ফুঁড়ে গেল হাত-পা, কামারহাটিতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে ‘গুলি’

Kamarhati Gun Fire: কাল্লু এলাকার প্রভাবশালী তৃণমূল কর্মী। এলাকারই আরও এক গোষ্ঠী গুডিয়া, রিঙ্কুয়া নামে দু'জনের তাঁর বিবাদ ছিল। এলাকা দখলের লড়াই ছিল তাঁদের মধ্যে। সেকথা নিজেই জানিয়েছেন কাল্লু। বৃহস্পতিবার সকালে ষষ্ঠীতলা দিয়ে হেঁটে যাচ্ছিলেন কাল্লু।

Kamarhati Gun Fire: ফুঁড়ে গেল হাত-পা, কামারহাটিতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে 'গুলি'
কামরহাটিতে গুলি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2024 | 4:56 PM

কামারহাটি: কামারহাটিতে ষষ্ঠী তলায় তৃণমূল কর্মীকে লক্ষ করে গুলি চালনার অভিযোগ। গুলিবিদ্ধ কর্মীর নাম কাল্লু।  আশঙ্কাজনক অবস্থায় তাঁকে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিকভাবে জানা গিয়েছে,   কাল্লুর হাতে গুলি লেগেছে। চিকিৎসকরা জানিয়েছে, রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক। তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাল্লু এলাকার প্রভাবশালী তৃণমূল কর্মী। এলাকারই আরও এক গোষ্ঠী গুডিয়া, রিঙ্কুয়া নামে দু’জনের তাঁর বিবাদ ছিল। এলাকা দখলের লড়াই ছিল তাঁদের মধ্যে। সেকথা নিজেই জানিয়েছেন কাল্লু। বৃহস্পতিবার সকালে ষষ্ঠীতলা দিয়ে হেঁটে যাচ্ছিলেন কাল্লু।

অভিযোগ, সে সময়ে ৬-৭ জন তাঁকে ঘিরে ধরেন। তাঁকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি চালায়। একটি গুলি হাতে লাগে, একটি পায়ে লাগে। আরেকটি গুলি বেরিয়ে যায়।  গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। রক্তাক্ত অবস্থায় কাল্লুকে উদ্ধাক করে সাগরদত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

এলাকার কাউন্সিলর আফসানা খাতুন বলেন, “গুড্ডুদের বন্ধু কাল্লু। ওরা তোলাবাজি করে। আমি বাধা দিয়েছিলাম। আমি মানুষের পাশে রয়েছি। কিন্তু তোলাবাজি করতে দেব না কাউকেই। রিঙ্কুয়ার বন্ধু কাল্লু। ওই তোলাবাজরাই আমাদের দল খেয়ে ফেলছে। আর তোলাবাজরা কোনও দলের হয় না।”