তিরিশ ফুট ওপর থেকে বেড়াল ছানাকে ছুড়ে ফেলে ভিডিয়ো শুট! আটক ৩

বেড়াল ছানাকে ছুড়ে দেওয়া হল ওপরে। ফুটফুটে সেই বেড়াল ছানা প্রায় তিরিশ ফুট ওপর থেকে ছিটকে পড়লো নিচে! সেই নৃশংস দৃশ্যকে ক্যামেরা বন্দি করে আপলোড করা হল সোশ্যাল মিডিয়ায়। এটাই নাকি 'ভাইরাল কন্টেন্ট!'

তিরিশ ফুট ওপর থেকে বেড়াল ছানাকে ছুড়ে ফেলে ভিডিয়ো শুট! আটক ৩
ভাইরাল ভিডিয়োর স্ক্রিনশট
Follow Us:
| Updated on: May 23, 2021 | 4:39 PM

আসানসোল: বেড়াল ছানাকে ছুড়ে দেওয়া হল ওপরে। ফুটফুটে সেই বেড়াল ছানা প্রায় তিরিশ ফুট ওপর থেকে ছিটকে পড়লো নিচে! সেই নৃশংস দৃশ্যকে ক্যামেরা বন্দি করে আপলোড করা হল সোশ্যাল মিডিয়ায়। এটাই নাকি ‘ভাইরাল কন্টেন্ট!’

সত্যিই তা ভাইরাল হল। তবে সে ভাইরাল ভিডিয়োই বিপাকে ফেলল তিনজনকে। অবলা জীব হত্যার অভিযোগ তিন জনকে আটক করল আসানসোল পুলিশ।

নিরীহ জীবকে হত্যার চেষ্টার মধ্যেই নাকি আনন্দ লুকিয়ে আছে! বর্বরোচিত ঘটনার সাক্ষী হল আসানসোলের দক্ষিণ থানার সুমতপল্লী এলাকা। একটি ভাইরাল ভিডিয়ো নিয়ে তীব্র উত্তেজনা। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে. একটি বেড়াল ছানাকে কাপড়ে জড়িয়ে ওপরে ছুড়ে ফেলা হয়েছে। শূন্যে ভাসতে ভাসতে নিচে ড্রেনের ওপর ছিটকে পড়ল ছানাটি। এটাই নাকি খেলা! সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই ভিডিয়োর তীব্র সমালোচনা করে।

ভাইরাল ভিডিয়োটি চোখে পড়ে ভিরানীগঞ্জের ভয়েসলেস নামে একটি পশুপ্রেমী সংগঠনের। এই দৃশ্য দেখার পর ভিডিয়ো তৈরির পিছনে কারা রয়েছে, তাদের খোঁঝ শুরু করে তারা। শনাক্ত করা যায়। দেখা যায়, অভিযুক্ত তিন জনের মধ্যে দু’জন নাবালক। তাদের বাড়ি বুধা এলাকায়। এর পর আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করে দোষীদের শাস্তির দাবি করে পশুপ্রেমী সংগঠনটি। অভিযোগের ভিত্তিতে ওই তিনজনকেই পুলিশ আটক করেছে বলে খবর।

আরও পড়ুন: ‘বিজেপিতে গিয়ে ভুল করেছি’, সোনালির পর এবার তৃণমূলে ফিরতে চান সরলা মুর্মু 

খেলার ছলে বর্বরোচিত কাণ্ড! সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হতেই বিড়ম্বনা তিনজন। জীব হত্যার অভিযোগে তাদের আটক করল আসানসোল পুলিশ।