Asansol Dacoity: ‘ক্যাশবাক্সে এত কম টাকা কেন? থাকার তো কথা অনেক বেশি’, ২ লক্ষেরও বেশি লুঠ অনলাইন বিপণন সংস্থার অফিসে

Asansol Dacoity: কর্মীদের আগ্নেয়াস্ত্রের সামনে দাঁড় করিয়ে চাবি দিয়ে ক্যাশবাক্স খোলে তারা। সেখান থেকে ২ লক্ষ ১৩ হাজার টাকা লুঠ করে পালায় তারা। তবে 'কম' টাকা পেয়ে চিত্কার করতে থাকে তারা।

Asansol Dacoity: 'ক্যাশবাক্সে এত কম টাকা কেন? থাকার তো কথা অনেক বেশি', ২ লক্ষেরও বেশি লুঠ অনলাইন বিপণন সংস্থার অফিসে
অনলাইন বিপণন সংস্থার অফিসে ডাকাতি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 8:58 AM

আসানসোল: আসানসোলের অনলাইন বিপণন সংস্থার অফিসে ডাকাতি। কর্মীদের মারধর করে ক্যাশবাক্স থেকে ২ লক্ষেরও বেশি টাকা লুঠের অভিযোগ। আসানসোলের কন্যাপুর শিল্পতালুক এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

অভিযোগ, শুক্রবার রাতে কয়েকজন দুষ্কৃতী ওই বিপণন সংস্থার অফিসে ঢোকে। তাদের প্রত্যেকেরই হাতে আগ্নেয়াস্ত্র ছিল। অভিযোগ, আচমকাই অফিসে ঢুকে দুষ্কৃতীরা কর্মীদের মারধর করতে শুরু করেন। তাঁদের কাছ থেকে ক্যাশবাক্সের চাবি কেড়ে নেয় তারা।

কর্মীদের আগ্নেয়াস্ত্রের সামনে দাঁড় করিয়ে চাবি দিয়ে ক্যাশবাক্স খোলে তারা। সেখান থেকে ২ লক্ষ ১৩ হাজার টাকা লুঠ করে পালায় তারা। তবে ‘কম’ টাকা পেয়ে চিত্কার করতে থাকে তারা। কর্মীরা জানাচ্ছেন, দুষ্কৃতীরা চিত্কার করে বলতে থাকে, ওই ক্যাশবাক্সে ৩২ লক্ষ টাকা থাকার কথা ছিল। কিন্তু এত কম টাকা কেন?

৩২ লক্ষ টাকা কোথায় গেল? সেই প্রশ্ন তুলে কর্মীদের ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। সদুত্তর না মেলায় কর্মীদের তারা বন্দুকের বাঁট দিয়ে মাথায় মারে। কর্মীদের অনেকেই ব্যথায় মাটিতে পড়ে যান। এমনকি চলে যাওয়ার আগে সিসিটিভির হার্ডডিস্কও খুলে নেয় দুষ্কৃতীরা।

দুষ্কৃতীরা চলে যাওয়ার পর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আসানসোল উত্তর থানার পুলিশ। যান পুলিশের গোয়েন্দা বাহিনীর সদস্যরাও। যান আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসি অভিষেক মোদি, এডিসিপি সৌমদিপ্ত সেনগুপ্ত-সহ পদস্থ পুলিশ আধিকারিকরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অনলাইন বিপণন সংস্থার এক কর্মী বলেন, “তখন রাত ৮.৪৫ বাজে। আচমকাই আমাদের অফিসের ঘরে ঢুকে পড়ে ক’জন। তিন জন ছেলে ঢোকে। বন্দুক নিয়ে ঢুকেছিল। আমাদের একজন ছেলে বাথরুমে গিয়েছিল। তাকেই প্রথমে বন্দুকের বাঁট দিয়ে মারে। তারপর ভিতরে ঢুকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে বসিয়ে রাখে। বলে ক্যাশ দিতে। আমি বলি ক্যাশ তো নেই। আমাকে বন্দুকের বাঁট দিয়ে মারে। তারপর দেখিয়ে দিই। তারপর ওরা বলতে শুরু করল, ক্যাশ তো এত কম থাকার কথা নয়। আমাদের কাছে খবর আছে ক্যাশ আরও বেশি থাকার কথা। আমাকে ফের মারল।”

পুলিশ মনে করছে, এই ঘটনার পিছনে কোনও পরিচিত ব্যক্তিই জড়িত রয়েছে। কারণ তা না হলে ক্যাশবাক্সে কত টাকা থাকার কথা, কেন কম রয়েছে, তা নিয়ে কেন প্রশ্ন তুলবে? কেন ওই ক্যাশ বাক্সে টাকা কম রয়েছে,  তা নিয়ে প্রশ্ন তোলে দুষ্কৃতীরা। তাই তদন্তকারীরা মনে করছেন, এই ঘটনার পিছনে পরিচিতই জড়িত। সেক্ষেত্রে কোনও পুরনো কর্মী জড়িত কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে তদন্তের স্বার্থে এখনই কিছু বলতে চাইছেন না তদন্তকারীরা।

আরও পড়ুন: Basanti Accident: বাড়ির নির্মাণের কাজ তদারকি করছিলেন, রাজমিস্ত্রির সামনেই গৃহকর্তার সঙ্গে ভয়ঙ্কর ঘটনা

আরও পড়ুন: Body Recovered at Patashpur: চুরির টাকার বাঁটোয়ারা নিয়ে বিরোধ, পটাশপুরে গুলিকাণ্ডে ধৃত ৩