Basanti Accident: বাড়ির নির্মাণের কাজ তদারকি করছিলেন, রাজমিস্ত্রির সামনেই গৃহকর্তার সঙ্গে ভয়ঙ্কর ঘটনা

Basanti Accident: ভেঙে পড়া সানশেডের নীচে চাপা পড়ে যান তিনি। তাঁর মাথায় এক পাশে গুরুতর চোট লাগে। মাথা ফেটে রক্ত বের হতে থাকে। রাজমিস্ত্রী ও পরিবারের সদস্যরা তড়িঘড়ি তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান।

Basanti Accident: বাড়ির নির্মাণের কাজ তদারকি করছিলেন, রাজমিস্ত্রির সামনেই গৃহকর্তার সঙ্গে ভয়ঙ্কর ঘটনা
বাসন্তীতে বাড়ির জানলার সানশেড ভেঙে দুর্ঘটনা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 8:21 AM

দক্ষিণ ২৪ পরগনা: বাড়িতে জানলার সানশেড তৈরি হয়েছিল সবেমাত্র। কাজ থেকে বাড়ি ফিরে সেই কাজেরই তদারকি করছিলেন বাড়ির কর্তা। খুঁটিটা ধরে নাড়িয়েছিলেন সবেমাত্র। আর তাতেই নির্মীয়মান সানসেট ভেঙে পড়ল তাঁর মাথায়। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর মনসাখালি গ্রামে। গুরুতর জখম অবস্থায় ওই গৃহকর্তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তিনি ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিত্সাধীন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মনসাখালি গ্রামের বাসিন্দা তন্ময় বেরা। শুক্রবার তাঁদের পাকা বাড়ির জানালার সানশেড তৈরির কাজ চলছিল।রাজমিস্ত্রী রোহান শেখের সঙ্গে তন্ময়ও তদারকির করছিলেন। এদিন রাতে কাজ শেষ করে ঘর থেকে বেরিয়ে আসার সময়ে সানশেডের খুঁটি ঠিক করার সময়ই আচমকা তা হুড়মুড় করে ভেঙে পড়ে।

ভেঙে পড়া সানশেডের নীচে চাপা পড়ে যান তিনি। তাঁর মাথায় এক পাশে গুরুতর চোট লাগে। মাথা ফেটে রক্ত বের হতে থাকে। রাজমিস্ত্রী ও পরিবারের সদস্যরা তড়িঘড়ি তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকদের ধারণা, সানশেড ভেঙে পড়ায় সম্ভবত ওই যুবকের কোমরেও মারাত্মক চোট লেগেছে।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “আমরা আচমকাই হুড়মুড়িয়ে কিছু একটা ভেঙে পড়ে যাওয়ার আওয়াজ পাই। প্রথমে বিষয়টা বুঝতে পারি না। ঠিক কী হয়েছে। তারপর তন্ময়ের পরিবারের সদস্যরাই চিত্কার চেঁচামেচির শব্দ শুনতে পেয়ে ছুটে আসি। দৌঁড়ে গিয়ে দেখি পরিস্থিতি খারাপ। সবাই ওঁকে টেনে হিঁচড়ে নিয়ে যাচ্ছে। ”

তন্ময়ের পরিবারের এক সদস্য বলেন, “আমরা ঘরের ভিতরেই ছিলাম। হঠাত্ ভেঙে পড়ার শব্দ পাই। তন্ময়ের চিত্কার আমরা শুনতে পাইনি। তবে আমাদের রাজমিস্ত্রির চিত্কার শুনেই ছুটে আসি। তন্ময় তখন ব্যথায় কাতরাচ্ছিল। ওর দাঁড়ানোর ক্ষমতা ছিল না। আমরা সবাই ওকে কোলে তুলে ঘরে নিয়ে আসি।”

আরও পড়ুন:  Ghatal Duare Driving Lisence: এবার ‘দুয়ারে লাইসেন্স’ কর্মসূচি! বিষয়টা ঠিক কী?

আরও পড়ুন: Body Recovered at Patashpur: চুরির টাকার বাঁটোয়ারা নিয়ে বিরোধ, পটাশপুরে গুলিকাণ্ডে ধৃত ৩