Body Recover: ভারী বৃষ্টিতে ভাঙল পরিত্যক্ত আবাসন, জোড়া দেহ উদ্ধার

Asansol: রানিগঞ্জে ৬০ নম্বর জাতীয় সড়কের পাশে সাহেববাঁধ এলাকায় সাংঘাতিক ঘটনা ঘটে। জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ শুরু হয়েছে। তার মধ্যে পড়েছে মাইনিং কলেজের এই পরিত্যক্ত আবাসনটি। যেটি এখন জাতীয় সড়ক কর্তৃপক্ষের আওতায়। স্থানীয়দের একাংশের দাবি, পরিত্যক্ত আবাসনের ভিতরে কয়েকজন ছিল। ঢালাইয়ের অংশ পড়ে ঘটে বিপত্তি।

Body Recover: ভারী বৃষ্টিতে ভাঙল পরিত্যক্ত আবাসন, জোড়া দেহ উদ্ধার
ধ্বংসস্তূপ থেকে উদ্ধার দেহ।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 7:22 PM

আসানসোল: প্রবল বৃষ্টিতে রানিগঞ্জে ভেঙে পড়ল পরিত্যক্ত আবাসন। জেসিবি দিয়ে উদ্ধারকাজ চালানো হয়। সেখান থেকে দু’টি দেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতভর ভারী বৃষ্টি হয়েছে আসানসোলে। আসানসোল স্টেশনে ঢোকার আগে রেল পুলের কাছে জল জমেও বিপত্তি ঘটে। আসানসোল শহরে থেকে ডিপোপাড়া ও ধাদকা যাওয়ার রেল ওভার ব্রিজে জল জমে যাতায়াতের সমস্যা তৈরি হয়। আসানসোল উত্তরের সঙ্গে দক্ষিণের যোগাযোগ কার্যত বন্ধ হয়ে যায় এদিন।

এরইমধ্যে রানিগঞ্জে ৬০ নম্বর জাতীয় সড়কের পাশে সাহেববাঁধ এলাকায় সাংঘাতিক ঘটনা ঘটে। জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ শুরু হয়েছে। তার মধ্যে পড়েছে মাইনিং কলেজের এই পরিত্যক্ত আবাসনটি। যেটি এখন জাতীয় সড়ক কর্তৃপক্ষের আওতায়। স্থানীয়দের একাংশের দাবি, পরিত্যক্ত আবাসনের ভিতরে কয়েকজন ছিল। ঢালাইয়ের অংশ পড়ে ঘটে বিপত্তি।

এই মুহূর্তে অতি গভীর নিম্নচাপ গাঙ্গেয় পশ্চিমবঙ্গে কলকাতার কাছাকাছি অবস্থান করছে। রাতেই কলকাতা অতিক্রম করে পশ্চিমের জেলাগুলির দিকে যাবে। ঝাড়খণ্ডের দিকে পশ্চিমে এই নিম্নচাপের অভিমুখ। আগামী ৪৮ ঘণ্টায় এটি ঝাড়খণ্ড ও উত্তর ছত্তীসগঢ়ে পৌঁছবে। ভারী থেকে অতি ভারী বৃষ্টির কমলা সর্তকতা রয়েছে পূর্ব বর্ধমানের পাশাপাশি পশ্চিম বর্ধমানেও। শনিবারের পাশাপাশি রবিবারও পশ্চিম বর্ধমানে ভারী বৃষ্টির সম্ভাবনার কথা শুনিয়েছে হাওয়া অফিস।

এই খবরটিও পড়ুন