TMC vs BJP: ‘বিজেপিকে ভোট দিলে কোথায় থাকবেন আপনি…’, দেখুন তৃণমূল বিধায়কের ভাইরাল ভিডিয়ো

Narendranath Chakraborty: সামনেই আসানসোলে লোকসভা উপনির্বাচন। নরেন চক্রবর্তীর পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্র আসানসোল লোকসভার মধ্যেই পড়ে। তাই ভোটের আগে এই ধরনের ভিডিয়ো সামনে আসায় বিতর্ক তৈরি হয়েছে।

| Edited By: | Updated on: Mar 29, 2022 | 12:15 PM

বর্ধমান: গতকাল বিধানসভার অধিবেশন চলাকালীন বিজেপি ও তৃণমূল বিধায়কদের মধ্যে হাতাহাতি হয়েছিল। চরম বিশৃঙ্খল পরিস্থিতিতে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন শাসক ও বিরোধী দলে বিধায়করা। চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের নাক ফেটে যাওয়ার অভিযোগ উঠেছিল। বিধানসভায় বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) সহ ৫ বিজেপি বিধায়ককে সাসপেন্ড করেছিলেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় (Biman Banerjee)। যাঁর টুইটে হাতাহাতির সময়ে বিধানসভার চিত্র সামনে এসেছিল, সেই বিজেপির আইটি সেল প্রধান তথা পশ্চিমবঙ্গে দলের সহ পর্যবেক্ষক অমিত মালব্য মঙ্গলবার সকালে আরও একটি বিস্ফোরক টুইট করেছেন। অমিত একটি ভিডিয়ো টুইট করেছেন। ভিডিয়োতে পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীকে (Narendranath Chakraborty) বিস্ফোরণ মন্তব্য করতে শোনা গিয়েছে। নরেন্দ্রনাথ কবে এই মন্তব্য করেছেন, সেই বিষয়টি স্পষ্ট নয়। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি ৯ বাংলা।

এই ভিডিয়োতে দলীয় কর্মীদের উদ্দেশে তৃণমূল বিধায়ক বলতে শোনা গিয়েছে, “যারা কট্টর বিজেপি, যাদের ঘোরানো যাবে না, তাদেরকে চমকাতে হবে। তাদের বলবেন আপনি যদি ভোট দিতে যান তবে ধরে নেব বিজেপিকে ভোট দিচ্ছেন। তারপর কী পরিণাম হবে সেটা আপনার দায়িত্ব। আর আপনি যদি ভোট দিতে না যান তবে ধরে নেব আপনি আমাদের সমর্থনে আছেন। তখন আপনার কোনও সমস্যা হবে না, আপনি চাকরি করুন, ব্যবসা করুন আমরা সঙ্গে আছি।” টুইটে অমিত মালব্য লিখেছেন “পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন চক্রবর্তী সরাসরি বিজেপি সমর্থক ও কর্মীদের হুমকি দিচ্ছেন, তাদের ভোট দিতে মানা করছেন। এই ধরনের অপরাধীদের জেলে থাকা উচিৎ, কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় এদের প্রশয় দিচ্ছেন। বিষয়টি নির্বাচন কমিশনের নজরে আনার চেষ্টা করছি।”

সামনেই আসানসোলে লোকসভা উপনির্বাচন। নরেন চক্রবর্তীর পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্র আসানসোল লোকসভার মধ্যেই পড়ে। তাই ভোটের আগে এই ধরনের ভিডিয়ো সামনে আসায় বিতর্ক তৈরি হয়েছে। এই প্রসঙ্গে নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, “এটা কোন সময়ের ঘটনা আমার মনে নেয়। আগের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারির নির্দেশে আমরা তৃণমূল কর্মীরা এই কাজ করতাম।” পাণ্ডবেশ্বের প্রাক্তন তৃণমূল বিধায়ক তথা বর্তমান বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি জানিয়েছেন, “বিজেপির লোকেরা ভোট দেওয়ার সুযোগ পেলে তৃণমূল হারবে এটা উনি বুঝেছেন। এই ধরনের কাজ না করাই ভাল।” এই ভিডিয়ো প্রসঙ্গে প্রাক্তন বিজেপি সভাপতি রাহুল সিনহা টিভি ৯ বাংলাকে বলেন, “এটাই তৃণমূলের চরিত্র। গণতন্ত্রকে ধ্বংস করা জন্য এরা সব ধরনের চেষ্টা চালাচ্ছে। আমরা নির্বাচন কমিশনকে বিষয়টি জানাব। অবিলম্বে নরেন চক্রবর্তীকে গ্রেফতার করা দরকার।”

আরও পড়ুন Anubrata Mondal: গরু পাচার মামলায় বড় ধাক্কা অনুব্রত মণ্ডলের; কোনও রক্ষাকবচ নয়, জানিয়ে দিল হাইকোর্ট

Follow Us: