Durgapur: জাল আগ্নেয়াস্ত্র লাইসেন্স তৈরি চক্রের হদিশ, ধৃত ৪

Durgapur: আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট ডেপুটি কমিশনার অভিষেক গুপ্তা শুক্রবার সন্ধ্যায় দুর্গাপুরের কোকওভেন থানায় সাংবাদিক বৈঠক করেন। তিনি জানিয়েছেন, ১৯ অগস্ট কোকওভেন থানা একটা অভিযোগ হয়েছিল।

Durgapur:  জাল আগ্নেয়াস্ত্র লাইসেন্স তৈরি চক্রের হদিশ, ধৃত ৪
গ্রেফতার চার অভিযুক্তImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 10:40 PM

দুর্গাপুর: ৩৪ জেলার জেলাশাসক এবং পুলিশ কমিশনার ও পুলিশ সুপারের স্ট্যাম্প নকল করে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স তৈরি ও বেআইনিভাবে আগ্নেয়াস্ত্র পাচার চক্রের চার পান্ডা গ্রেফতার । ধৃতদের পুলিশি হেফাজতে নিয়ে তদন্তে কোকওভেন থানার পুলিশ। ধৃতদের নাম ধর্মেন্দ্র উপাধ্যায় বিহারের বক্সারের বাসিন্দা, বিকি যাদব আসানসোলের কুলটির বাসিন্দা। বাকি দুই জন রাকেশ বার্নওয়াল ও কৈলাস সুনহাওয়ান আসানসোল দক্ষিণ থানার বাসিন্দা।

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট ডেপুটি কমিশনার অভিষেক গুপ্তা শুক্রবার সন্ধ্যায় দুর্গাপুরের কোকওভেন থানায় সাংবাদিক বৈঠক করেন। তিনি জানিয়েছেন, ১৯ অগস্ট কোকওভেন থানা একটা অভিযোগ হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় কুলটি থেকে বিকি যাদবকে গ্রেফতার করে পুলিশ । তারপরেই বিকিকে জিজ্ঞাসাবাদ করে এই চক্রের মূল পান্ডা ধর্মেন্দ্র যাদবকে বিহারের বক্সার থেকে এবং আসানসোল দক্ষিণ থানা এলাকা থেকে রাকেশ ও কৈলাসকে গ্রেফতার করা হয়। বাজেয়াপ্ত হয়েছে জেলাশাসক ও পুলিশ কমিশনার ও পুলিশ সুপারের একাধিক ভুয়ো স্ট্যাম্প। বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স উদ্ধার হয়েছে । একটি কান্ট্রি মেড সিঙ্গল ব্যারেল আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে ।

শুক্রবার ধৃতদের দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়। সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। ধৃতদের পুলিশি হেফাজতে নিয়ে তদন্ত চলছে। এই চক্রের সাথে আরও কেউ জড়িত রয়েছে কিনা তাদের সন্ধানেও তল্লাশি শুরু হয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)