Mithun Chakraborty : ‘জাত গোখরো নন, আপনি জলঢোঁড়া সাপ’, মিঠুনকে কেন এমন বললেন কুণাল?

Asansol Bi Election : কুণালের আক্রমণ, "ঘুরে ঘুরে বলে বেরাচ্ছেন মারব এখানে, লাশ পড়বে শ্মশানে, আমি জাত গোখরো... কিন্তু শেষ পর্যন্ত দেখা গেল আপনি একটি জলঢোঁড়া সাপ।"

Mithun Chakraborty : 'জাত গোখরো নন, আপনি জলঢোঁড়া সাপ', মিঠুনকে কেন এমন বললেন কুণাল?
কুণাল ঘোষের নিশানায় মিঠুন চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 3:39 PM

আসানসোল ও কলকাতা : আসানসোলের উপনির্বাচনে (Asansol Bi Election) বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের (Agnimitra Paul) জন্য ভোট চাইলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। অগ্নিমিত্রা পাল বঙ্গ বিজেপির অন্যতম প্রধান মহিলা মুখ। দাপটও আছে যথেষ্ট তারকা অভিনেতাকে এই নিয়ে পাল্টা আক্রমণ শানালেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। কুণাল ঘোষ বলেন, “ব্যক্তি মিঠুন চক্রবর্তীকে শ্রদ্ধা জানাই। লোকে দেখে শেখে, ঠেকে শেখে। কিন্তু মিঠুনদা তো দেখেও শিখছেন না, ঠেকেও শিখছেন না। মিঠুনদার রাজনৈতিক ভূমিকাকে বাংলার মানুষ প্রত্যাখ্যান করেছেন।” মিঠুন চক্রবর্তীতে বক্রোক্তির সুরে কুণাল ঘোষ আরও বলেন, “আপনাকে সাংসদ করেছিলেন মমতা বন্দোপাধ্যায়। তারপরে এই রাজনীতিতে দেখা গেল, আপনি জলঢোঁড়া সাপ। আপনাকে তো ভোটের ফলের পরে আর দেখা গেল না। আপনি এখন উধাও বিজেপি। কেন নিজের সম্মান নষ্ট করছেন? আসলে আপনাকে চাপ দিয়ে করাচ্ছে। দশচক্রে ভগবান ভূত হয়ে যাবেন না।”

উল্লেখ্য, আসানসোলের বিজেপি প্রার্থীর সমর্থনে একটি ভিডিয়ো বার্তা শেয়ার করেছেন মিঠুন চক্রবর্তী। তাতে মিঠুন বলেছেন, “আমি কথা বলছি আপনাদের মেয়ে, আপনাদের বোন, বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের জন্য। তিনি চান মানুষের সেবা করতে, মানুষের পাশে দাঁড়াতে।” সেই সঙ্গে ‘মহাগুরুর’ সংযোজন, “আপনাদের কাছে অনুরোধ, ভয় পাবেন না। নির্ভয়ে ভোট দিন। অগ্নিমিত্রাকে জয়ী করুন। একবার দেখুন না চেষ্টা করে। এত বছর তো চলে গেল, পাঁচ বছর চেষ্টা করুন না। আমি গ্যারান্টি দিয়ে বলছি, আপনাদের পাশে অবশ্যই দাঁড়াবে।” অগ্নিমিত্রার হয়ে মিঠুনের এই প্রচারকে তীব্র কটাক্ষ করেছেব কুণাল ঘোষ। মিঠুনের কিছু চর্চিত সংলাপ তুলে ধরে কুণালের আক্রমণ, “ঘুরে ঘুরে বলে বেরাচ্ছেন মারব এখানে, লাশ পড়বে শ্মশানে, আমি জাত গোখরো… কিন্তু শেষ পর্যন্ত দেখা গেল আপনি একটি জলঢোঁড়া সাপ।”

এর আগে বিধানসভা ভোটের সময়ে বাংলায় বিজেপির প্রচারে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে। তারপর দীর্ঘদিন বাংলার রাজনীতির ময়দানে তাঁকে সেভাবে দেখা যায়নি। এবার আসানসোলের বিজেপি প্রার্থীর সমর্থনে ভিডিয়ো বার্তায় ফের একবার চর্চায় মিঠুন চক্রবর্তী। উল্লেখ্য, বিগত দুই লোকসভা নির্বাচন – ২০১৪ সাল এবং ২০১৯ সাল – দুই বারই আসানসোল থেকে জিতেছিল বিজেপি। তখন প্রার্থী ছিলেন বাবুল সুপ্রিয়। কিন্তু কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে নাম বাদ যাওয়ার পরপর বাবুল বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

আরও পড়ুন : SSC Recruitment Case: SSC দুর্নীতি মামলায় তৎকালীন শিক্ষামন্ত্রীর সচিব সহ চার কর্তাকে তলব নিজাম প্যালেসে