Asansol Chaos: পিছন থেকে হঠাৎ বছর ৫০-এর অচেনা পুরুষ জাপটে ধরলেন বাড়ির বৌ-কে, তারপরই গলায়, নাকে, পিঠে, ঘাড়ে..

Asansol Chaos: সেই সময় আচমকা বছর পঞ্চাশের শ্যামাপদ মণ্ডল নামক এক ব্যক্তি ব্যাগ থেকে ছুরি বের করে তার উপর চড়াও হয়। অনিতা সাউকে আক্রমণ করে। তার মাথা, নাক,মুখ,গলা,ঘাড়ে এলো পাথারি ছুরির কোপ মারতে থাকে। ঘটনাস্থলেই অনিতা সাউ রক্তাত অবস্থায় লুটিয়ে পড়েন।

Asansol Chaos: পিছন থেকে হঠাৎ বছর ৫০-এর অচেনা পুরুষ জাপটে ধরলেন বাড়ির বৌ-কে, তারপরই গলায়, নাকে, পিঠে, ঘাড়ে..
আসানসোলে আক্রান্ত মহিলাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2024 | 7:03 PM

আসানসোল: জল আনতে গিয়েছিলেন গৃহবধূ। সেই সময় আচমকা এক ব্যক্তি এসে হামলা চালায়। এলাকাবাসীর দাবি, ওই ব্যক্তি মানসিকভাবে অসুস্থ। জানা যায় পিছন থেকে এসে হঠাৎ করে অভিযুক্ত কোপ মারে। আর তার জেরে গুরুতর জখন হন অনিতা সাউ নামে ওই মহিলা। দুর্গাপুরের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। হামলাকারী নিজেই গিয়ে আত্মসমর্পণ করেন থানায়।

জানা গিয়েছে, ঘরের বাইরে টাইম কল থেকে জল আনতে গিয়েছিলেন অনিতা সাউ। তখন এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার এই ঘটনা ঘটে সালানপুরের রূপনারায়ণপুর বিবেকানন্দ পল্লিতে। জানা যায়, কালীমন্দির সংলগ্ন পিএইচই লাইন কল থেকে জল নিতে গিয়েছিলেন গৃহবধূ অনিতা।

সেই সময় আচমকা বছর পঞ্চাশের শ্যামাপদ মণ্ডল নামক এক ব্যক্তি ব্যাগ থেকে ছুরি বের করে তার উপর চড়াও হয়। অনিতা সাউকে আক্রমণ করে। তার মাথা, নাক,মুখ,গলা,ঘাড়ে এলো পাথারি ছুরির কোপ মারতে থাকে। ঘটনাস্থলেই অনিতা সাউ রক্তাত অবস্থায় লুটিয়ে পড়েন। আক্রমণকারী শ্যামাপদ মণ্ডলকে আটকাতে গেলে স্থানীয় বাসিন্দা মৃণাল কুন্ডু হাতে গুরুতর আঘাত পান। এই ঘটনার পর হামলাকারী শ্যামাপদ মণ্ডল নিজেই রূপনারায়ণপুর ফাঁড়িতে গিয়ে হাজির হয়। পুলিশকে বলেন,”একজনকে ছুরি মেরে খুন করে এসেছে। পুলিশ আটক করে শ্যামাপদকে।”

এ দিকে, অনিতা সাউকে উদ্ধার করে প্রথমে চিকিৎসার জন্য দুর্গাপুরের বেসরকারি এক হাসপাতালে নিয়ে যায়। তারপর সেখান থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। এরপর রূপনারায়ণপুর ফাঁড়ির পুলিশ হামলাকারী শ্যামাপদ মণ্ডলকে আটক করে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে কয়েক বছর ধরে শাম্যাপদ মণ্ডল মানসিক ভাবে অসুস্থ। ওষুধও খেতেন। তবে কিছুদিন ধরে শাম্যাপদ মণ্ডল ওষুধ খাওয়া বন্ধ করে দিয়েছিলেন বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। তবে এমন কোনও ঘটনা কেন ঘটলো তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।