Asansol: ফের ছেলেধরা গুজব! পুলিশ যেতেই ইট বৃষ্টি, আহত সিভিক ভলান্টিয়ার, রণক্ষেত্র আসানসোল

Asansol: খবর যায় পুলিশে। কিন্তু, এলাকার লোকজনের অভিযোগ, পুলিশ দেরিতে এসেছে। সে কারণেই কাউকে ধরা যয়ানি। ক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত জনতা। পুলিশকে ঘিরে ধরে শুরু হয় বিক্ষোভ। উত্তেজিত জনতা পুলিশের পাঁচ পাঁচটি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় বলে অভিযোগ।

Asansol: ফের ছেলেধরা গুজব! পুলিশ যেতেই ইট বৃষ্টি, আহত সিভিক ভলান্টিয়ার, রণক্ষেত্র আসানসোল
ভাঙল পুলিশের গাড়িImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2024 | 6:05 PM

আসানসোলঃ ছেলেধরা সন্দেহে মার! গণপিটুনি! বিগত কয়েক সপ্তাহ ধরেই একের পর এক ঘটনায় শোরগোল চলছেই গোটা রাজ্যজুড়ে। এবার আসানসোল। উত্তেজনা আসানসোল উত্তর থানার ভানোড়া ব্লু ফ্যাক্টরি সংলগ্ন এলাকায়। এলাকার লোকজনের বলেছেন, রাতের অন্ধকারে অজ্ঞাত পরিচয় দুই যুবক ও এক যুবতীকে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। তাঁদেরকে দেখেই ছেলেধরা সন্দেহ করে বসেন অনেকে। গুজব ছড়ায় গোটা এলাকায়। বাড়তে থাকে চাপানউতর। এদিকে এখনও পর্যন্ত ওই যুবকদের সঙ্গে যুবতীর কোনও খোঁজ পাওয়া যায়নি। 

খবর যায় পুলিশে। কিন্তু, এলাকার লোকজনের অভিযোগ, পুলিশ দেরিতে এসেছে। সে কারণেই কাউকে ধরা যয়ানি। ক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত জনতা। পুলিশকে ঘিরে ধরে শুরু হয় বিক্ষোভ। উত্তেজিত জনতা পুলিশের পাঁচ পাঁচটি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় বলে অভিযোগ। পরিস্তিতি ক্রমেই হাতের বাইরে যেতে শুরু করলে মুহূর্তেই আরও পুলিশ চলে আসে এলাকায়। 

কিন্তু, তখনও কমেনি জনতার রোষ। শুরু হয় ইট বৃষ্টি। ইটের আঘাতে বেশ কয়েকজন পুলিশ কর্মী, সিভিক ভলান্টিয়ার আহত হয়েছেন বলে খবর। কিন্তু, যাঁদের ছেলেধরা হিসাবে সন্দেহ করা হচ্ছিল তাঁদের কিন্তু কোনও খোঁজ পাওয়াই যায়নি। তাই তাঁদের অস্তিত্ব নিয়ে উঠে যাচ্ছে প্রশ্ন। 

অন্যদিকে স্থানীয় কাউন্সিলর উৎপল সিনহা কিন্তু গ্রামবাসীদের পক্ষই নিচ্ছেন। তিনি বলছেন, ওরা নিরীহ গুজবের পাল্লায় পড়ে কিছু একটা ভুল বোঝাবুঝি হয়েছে। অন্যদিকে পুলিশ সূত্রে খবর, ঘটনায় বেশ কয়েকজন হামলাকারীকে আটক করা হয়েছে।