Asansol: চরে দাঁড়িয়ে রিলস বানাচ্ছিল ৩ যুবতী, আচমকা গিলে নিল দামোদর!

Asansol: প্রত্যক্ষদর্শী মিন্টু গোস্বামী জানাচ্ছেন, অন্যমনস্কভাবে ভিডিয়ো করার সময় আচমকা নদীর জলে পড়ে যায় প্রিয়াঙ্কা। তাঁকে বাঁচাতে মুহূর্তেই দামোদরের জলে ঝাঁপ দেয় জ্যোতি ও বিউটি। কিছু সময়ের মধ্যে প্রিয়াঙ্কা জল থেকে উঠে আসতে সক্ষম হলেও বাকিরা তলিয়ে যায়।

Asansol: চরে দাঁড়িয়ে রিলস বানাচ্ছিল ৩ যুবতী, আচমকা গিলে নিল দামোদর!
শোরগোল আসানসোলে Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2024 | 5:24 PM

দুর্গাপুর: নদীর পাড়ে দাঁড়িয়ে আপন মনে রিলস বানাচ্ছিল তিন যুবতী। কিন্তু জানত এই করতে গিয়েই বড় বিপদের মুখোমুখি হতে হবে তাঁদের। পা পিছলে নদীতে পড়ে গেল একজন। তাঁকে বাঁচাতে গিয়ে তলিয়ে গেল আরও দু’জন। শনিবার অন্ডালের বাসকা ফিল্টার হাউস নদী ঘাটে গিয়েছিল  অন্ডালের ১২ নম্বর রেল কলোনির বাসিন্দা জ্যোতি প্রসাদ (২০) ও তার দুই আত্মীয় রাঁচির বাসিন্দা বিউটি পাশওয়ান (২৫) ও প্রিয়াঙ্কা পাসওয়ান (২২)। বানাচ্ছিলেন রিলস। তখনে ঘটে যায় দুর্ঘটনা। 

প্রত্যক্ষদর্শী মিন্টু গোস্বামী জানাচ্ছেন, অন্যমনস্কভাবে ভিডিয়ো করার সময় আচমকা নদীর জলে পড়ে যায় প্রিয়াঙ্কা। তাঁকে বাঁচাতে মুহূর্তেই দামোদরের জলে ঝাঁপ দেয় জ্যোতি ও বিউটি। কিছু সময়ের মধ্যে প্রিয়াঙ্কা জল থেকে উঠে আসতে সক্ষম হলেও বাকিরা তলিয়ে যায়। খবর চাউর হতেই ঘাটে রীতিমতো ভিড় জমে যায়। স্থানীয় বাসিন্দারাই প্রথমে তলিয়ে যাওয়া দুই যুবতীকে উদ্ধার করার চেষ্টা করেন। খবর যায় পুলিশে। 

স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পুলিশ এসেও নদীতে নেমে তল্লাশি শুরু করে দেয়। বেশ কিছুক্ষণ তল্লাশির পর উটি পাসওয়ানকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। দ্রুত তাঁকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা বিউটিকে মৃত বলে ঘোষণা করেন। তবে এখনও জ্যোতির কোনও খোঁজ পাওয়া যায়নি। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।