Jitendra Tiwari: Jitendra Tiwari: অসুস্থ জিতেন্দ্রকে আসানসোল থেকে আনা হল বর্ধমান মেডিক্যালে

Burdwan: গত বছর ১৪ ডিসেম্বর আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ডে একটি অনুষ্ঠান হয়। সেখানে কম্বল বিলির উদ্যোগ নেওয়া হয়।

Jitendra Tiwari: Jitendra Tiwari: অসুস্থ জিতেন্দ্রকে আসানসোল থেকে আনা হল বর্ধমান মেডিক্যালে
অসুস্থ জিতেন তিওয়ারি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 9:28 PM

পূর্ব বর্ধমান: বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হল বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে (Jitendra Tiwari)। কম্বলকাণ্ডে ধৃত আসানসোলের বিজেপি নেতাকে বৃহস্পতিবার বিকেল ৪টে ৪০ নাগাদ আসানসোল থেকে নিয়ে রওনা দেওয়া হয় বর্ধমান মেডিক্যালের পথে। মেডিক্যাল কলেজে এসে পৌঁছন সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ। হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয় তাঁকে। তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের সামনে ভিড় করেন বিজেপি কর্মী সমর্থকরা। দু’জন বিজেপি নেতা পিন্টু শ্যাম ও মৌমিতা বিশ্বাস মিশ্র ভিতরে যান। আপাতত হাসপাতালের পুলিশ সেলে রয়েছেন তিনি। সেখানেই তাঁর ইসিজি-সহ বেশ কিছু শারীরিক পরীক্ষা করানো হবে বলে জানা গিয়েছে।

বর্ধমান হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ট্রপোনিন পরীক্ষা করানো হয় জিতেন্দ্র তিওয়ারির। তিনবারই রেজাল্ট নেগেটিভ এসেছে। তবে কিছুক্ষেত্রে সমস্যা পাওয়া গিয়েছে। শ্বাসকষ্ট রয়েছে বলে সূত্রের খবর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এদিন চিকিৎসকদের তিনি জানান, দু’দিন ধরে পেটের ডান দিকে ব্যথা হচ্ছে। ইউএসজি করার জন্য বলা হয়েছে। রাতের দিকে আরও একবার ইসিজি করা হতে পারে। মেডিসিনের চারজন, সার্জারির একজন এবং কার্ডিও বিভাগের দু’জন চিকিৎসক এখনও অবধি জিতেন্দ্র তিওয়ারিকে দেখে গিয়েছেন।

গত বছর ১৪ ডিসেম্বর আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ডে একটি অনুষ্ঠান হয়। সেখানে কম্বল বিলির উদ্যোগ নেওয়া হয়। কম্বল বিতরণীকে কেন্দ্র করে তুমুল বিশৃঙ্খলা সৃষ্টি হয় সেখানে। ছোটাছুটি, ঠেলাঠেলিতে পদপিষ্ট হয়ে মারা যান এক ব্যক্তি। নিহতের পরিবারের তরফে আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি ও আসানসোল পুরনিগমের কাউন্সিলর চৈতালি তিওয়ারির নামে অভিযোগ দায়ের হয়। তারই ভিত্তিতে দুর্গাপুর-আসানসোল পুলিশ কমিশনারেটের হাতে গ্রেফতার হন জিতেন্দ্র।