TMC Clash: শৌচালয় কার দখলে? ভর সন্ধ্যায় তুমুল উত্তেজনা, দলের কর্মীদের হাতেই আক্রান্ত কাউন্সিলর

TMC Clash: বুধবার সন্ধ্যায় প্রকাশ্যে তৃণমূল কর্মীদের এই হাতাহাতির দৃশ্য দাঁড়িয়ে দেখলেন এলাকার শতাধিক মানুষ।

TMC Clash: শৌচালয় কার দখলে? ভর সন্ধ্যায় তুমুল উত্তেজনা, দলের কর্মীদের হাতেই আক্রান্ত কাউন্সিলর
প্রকাশ্যে হাতাহাতি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 10:58 AM

পশ্চিম মেদিনীপুর : যাত্রী প্রতীক্ষালয় ও শৌচালয় কার দখলে থাকবে, তা নিয়েই বিবাদ চরমে। জনবহুল এলাকায় রাজ্য সড়কের ওপর প্রকাশ্যে তৃণমূল কর্মীদের হাতাহাতি। ঘটনায় আক্রান্ত হলেন তৃণমূলের কাউন্সিলর। বেশ কয়েকজনকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ উঠেছে আর এক তৃণমূল কাউন্সিলরের ছেলের বিরুদ্ধে। বুধবার সন্ধ্যায় প্রকাশ্যে তৃণমূল কর্মীদের এই হাতাহাতির দৃশ্য দাঁড়িয়ে দেখলেন এলাকার শতাধিক মানুষ।

এই ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা পুরসভার ৪ নম্বর ওয়ার্ডে। গাছশিতলা এলাকায় গুরুত্বপূর্ণ রাজ্য সড়কের ধারে একটি যাত্রী প্রতিক্ষালয় ও শৌচালয় তৈরি করেছে চন্দ্রকোনা পুরসভা। আর সেই শৌচালয় কার দখলে থাকবে, তা নিয়েই তীব্র উত্তেজনা ছড়ায়। দুই ওয়ার্ডের কাউন্সিলরের মধ্যে দ্বন্দ্ব বলে জানা গিয়েছে। ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর গোবিন্দ দাসকে মারধর করার অভিযোগ উঠেছে পাঁচ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিলু মান্নার ছেলে অভিজিৎ মান্না ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চন্দ্রকোনা থানার পুলিশ। পুলিশের সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই পক্ষ।

৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিজয় পাত্র এই শৌচালয়টির টেন্ডার নিয়েছেন। অভিযোগ, বুধবার রাতে ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিলু মান্নার ছেলে তাঁকে গালিগালাজ করে ও তাঁর ছেলেকে মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তৃণমূল কাউন্সিলর গোবিন্দ দাস। পরে গোবিন্দ দাসকেও মারধর করা জামা ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ। চন্দ্রকোনা থানায় অভিযোগ দায়ের করেছেন বিজয় পাত্র।

এই প্রসঙ্গে ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর গোবিন্দ দাস বলেন, ‘পুরো বিষয়টি আমরা দলীয় নেতৃত্বকে জানিয়েছি, আমরা চাই দ্রুত এর একটা বিহিত হোক।’ অন্যদিকে, ৫ নম্বর ওয়ার্ড তৃণমূলের কাউন্সিলর বিলু মান্নার দাবি, তিনি এলাকায় ছিলেন না, তাই বিষয়টি জানেন না। তাঁর দাবি শৌচালয়ের টেন্ডার পেয়েছেন তাঁর ছেলে।

চন্দ্রকোনা শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রদীপ সাঁতরার বলেন, একটি ঘটনা ঘটেছে। পুলিশকেও জানানো হয়েছে। যাঁরা এই ধরনের কাজ করেছেন, তাঁদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।