অবৈধ সম্পর্ক সন্দেহে রাতভর খুঁটিতে বেঁধে রাখা হল দু’জনকে

সকাল হতেই ভাইরাল হয়ে যায় ছবি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

অবৈধ সম্পর্ক সন্দেহে রাতভর খুঁটিতে বেঁধে রাখা হল দু'জনকে
খুঁটির সঙ্গে বাঁধা হল যুগলকে
Follow Us:
| Updated on: Jun 10, 2021 | 11:39 AM

ঘাটাল: পরকীয়া সন্দেহে ইলেকট্রিক খুঁটিতে বেঁধে রাখা হল দু’জনকে। রাতভর তাঁদের ওইভাবে বেঁধে রাখা হয়েছে  এক সাথে বেঁধে রাখার ঘটনায় ছড়িয়েছে শোরগোল। এমনই ঘটনা পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরের রবি দাসপুর এলাকায়। স্থানীয় বাসিন্দারাও এগিয়ে আসেননি কেউ। অবশেষে পুলিশ ঘটনাস্থলে যেতে তাঁদের মুক্ত করা হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে রবি দাসপুর এলাকায় আসেন ওই মহিলা। সঙ্গে ছিল তাঁর আড়াই বছরের সন্তান। পূর্ব মেদিনীপুরের মালিদা এলাকার বাসিন্দা ওই মহিলা তাঁর দিদার বাড়িতে এসেছিলেন। সেখানেই একাই থাকতেন তাঁর দিদা। ওই দিন রাতেই পূর্ব মেদিনীপুর থেকে আর এক যুবক আসেন রবি দাসপুরের ওই মহিলার কাছে। স্থানীয় বাসিন্দাদের মতে, পূর্বপরিকল্পনা মতোই তাঁরা একসঙ্গে এসেছিলেন এ দিন।

আরও পড়ুন: পাকিস্তানের দোকানের প্লাস্টিক খটকা ধরায়, নির্ঝঞ্জাট ‘ব্যবসায়ী’ জয়পালদের উপস্থিতি ভাবায়নি অভিজাত আবাসনের কাউকেই!

এই ঘটনায় অবৈধ সম্পর্কের অভিযোগ তুলে রাতে ওই যুবক ও মহিলাকে ধরে ইলেকট্রিক খুঁটিতে তারা বেঁধে রাখেন। খবর দেওয়া হয় পূর্ব মেদিনীপুরে ওই দু’জনের বাড়িতে। বাড়ি থেকে কেউ না আসায় তাঁদের ওই ভাবেই বেঁধে রাখা হয়। বৃহস্পতিবার সকাল পর্যন্ত তাঁরা একই খুঁটিতে এ ভাবে বাঁধা থাকার পর সেই ছবি ভাইরাল হতে শুরু করে। তখনই খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। দ্রুত এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন দাসপুর থানার ওসি।