Kharagpur: একটা দুর্গন্ধ থেকেই সন্দেহ, কোয়ার্টারের ভিতর ঢুকতেই তাজ্জব পুলিশ

Kharagpur: পুলিশ সূত্রের খবর, দু থেকে তিনদের দিনের পুরনো হতে পারে দেহটি। তার কারণ তার দেহ থেকে প্রচণ্ড দুর্গন্ধ ছড়াচ্ছিল। সেই দুর্গন্ধ থেকেই দেহ উদ্ধার করে পুলিশ। পরে এই ঘটনার তদন্ত করতে নেমে পুলিশ মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে।

Kharagpur: একটা দুর্গন্ধ থেকেই সন্দেহ, কোয়ার্টারের ভিতর ঢুকতেই তাজ্জব পুলিশ
এই কোয়ার্টারেই যত কাণ্ডImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2024 | 10:32 PM

খড়গপুর:পরিত্যক্ত একটি কোয়াটার থেকে উদ্ধার হল নাবালকের দেহ।পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর নিউ সেটেলমেন্ট এলাকার ঘটনা। জানা গিয়েছে, খড়গপুর পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের নিউ সেটেলমেন্ট এলাকার নতুন বাজার এলাকার একটি পরিত্যক্ত রেলের কোয়ার্টারের গেট বন্ধ ছিল। পিছন থেকে ভাঙচুর অবস্থায় ওই কোয়ার্টারের ভিতর থেকে উদ্ধার হয় ওই নাবালকের মৃতদেহ।

পুলিশ সূত্রের খবর, দু থেকে তিনদের দিনের পুরনো হতে পারে দেহটি। তার কারণ তার দেহ থেকে প্রচণ্ড দুর্গন্ধ ছড়াচ্ছিল। সেই দুর্গন্ধ থেকেই দেহ উদ্ধার করে পুলিশ। পরে এই ঘটনার তদন্ত করতে নেমে পুলিশ মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে। পরিবার সূত্রে খবর, মৃত নাবালকের মানজিত সিং। জানা যাচ্ছে, পুলিশ মানজিতের দিদি ও তার পরিচিত বন্ধু এবং তার মাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

পুলিশের অনুমান কদিন আগেই বাবার রেলর চাকরি পেয়েছে দিদি। ফলে তিনি ভাইয়কে খুন করতে পারে। তবে সবটাই খতিয়ে দেখছে খড়গপুর টাউন থানার পুলিশ।