TMC Joining: ‘মুখ্যমন্ত্রীর উন্নয়নে’ সামিল হতে বিজেপি ছেড়ে তৃণমূলের হাত ধরলেন ৮ কর্মী

Daspur: তৃণমূল নেতৃত্বের দাবি, শ্রমজীবী খেটে-খাওয়া মেহনতি মানুষের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক প্রকল্প চালু করেছেন।

TMC Joining: 'মুখ্যমন্ত্রীর উন্নয়নে' সামিল হতে বিজেপি ছেড়ে তৃণমূলের হাত ধরলেন ৮ কর্মী
দাসপুরে তৃণমূলে যোগদান (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2022 | 8:43 AM

দাসপুর: ভোটের আগে হোক বা পরে। দলবদল অব্যাহত জেলায়। এবার বিজেপি ছেড়ে তৃণমূল যোগদান করলেন কয়েকজন জন কর্মী। পশ্চিম মেদিনীপুরের দাসপুরের পথসভাতে হল এই যোগদান পর্ব।

রবিবার সন্ধে নাগাদ দাসপুর ১ ব্লকের বেলিয়াঘাটা বাসস্ট্যান্ডে তৃণমূলের এক পথসভায় ওই এলাকারই ৮ জন বিজেপি কর্মী তৃণমূলে যোগদান করেন বলে দাবি তৃণমূল নেতৃত্বের। ১ লা মে শ্রম দিবস উপলক্ষে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বেলিয়াঘাটা বাসস্ট্যান্ডে এক পথসভার আয়োজন করা হয়েছিল, সেখানে উপস্থিত ছিলেন দাসপুর ১ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকুমার পাত্র, পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল নেতা সুনীল ভৌমিক সহ অন্যান্য নেতৃত্বরা। তাঁদের উপস্থিতিতেই আটজন সক্রিয় বিজেপি কর্মী তৃণমূল কংগ্রেসে যোগাদান করেন। দলত্যাগীদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূল ব্লক সভাপতি সুকুমার পাত্র।

তৃণমূল নেতৃত্বের দাবি, শ্রমজীবী খেটে-খাওয়া মেহনতি মানুষের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক প্রকল্প চালু করেছেন। নেত্রীর নেতৃত্বে রাজ্য উন্নয়নের জওয়ার চলছে। তার বিপরীতে গিয়ে সাম্প্রদায়িক বিজেপি দেশের মানুষের উপর নিপিড়ন চালিয়ে যাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতে বিজেপির এই আট জন কর্মীর তৃণমূলে যোগদান বলে দাবি তৃণমূল নেতৃত্বের। এক তৃণমূল নেতা বলেন, ” মে দিবসের ঐতিহাসিক দিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে একটি পথসভার অনুষ্ঠান করছি। এই পথসভাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সামিল হতে কয়েকজন বিজেপি কর্মী দলত্যাগ করে তৃণমূলে যোগদান করলেন।”

যদিও বিজেপি কর্মীদের দলবদল নিয়ে বিজেপির কোনও প্রতিক্রিয়া মিলেনি।

আরও পড়ুন: Paddy Cultivation: বৃষ্টি হয়েও বিপত্তি! ‘পাকা ধানে মই’ দিল কালবৈশাখী, বিপুল ক্ষতির আশঙ্কায় মাথায় হাত কৃষকদের