MP Dilip Ghosh: রাতে হঠাৎই দিলীপ ঘোষের বাংলোতে পুলিশ! ভোটের আগে চড়ছে পারদ

West Bengal Municipal Elections 2022: রবিবার পুরভোট। শনিবার রাত থেকেই উত্তাপ চড়ছে জেলায় জেলায়।

MP Dilip Ghosh: রাতে হঠাৎই দিলীপ ঘোষের বাংলোতে পুলিশ! ভোটের আগে চড়ছে পারদ
খড়গপুরে নিজের বাংলোয় দিলীপ ঘোষ। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2022 | 11:30 PM

খড়গপুর: ভোটের আগের রাতে খড়গপুরে বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। শনিবার খড়গপুরের বাংলোতে পৌঁছন দিলীপ ঘোষ। কিন্তু তিনি এই পুর এলাকার ভোটার নন। ফলে ভোটের সময় তিনি খড়গপুরে থাকতে পারবেন না বলে বাংলোতে যান পুলিশ ও ম্যাজিস্ট্রেট। যেহেতু ভোট ঘোষণা হয়ে গিয়েছে তাই বাইরের কোনও ব্যক্তি এই এলাকায় থাকতে পারবেন না, এই মর্মে ইতিমধ্যে নোটিস দেওয়া হয়েছে সাংসদ দিলীপ ঘোষকে। যদিও দিলীপ ঘোষ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি তাঁর বাংলোতেই থাকবেন। অভিযোগ, এ নিয়েই পুলিশের সঙ্গে বচসাতেও জড়িয়ে পড়েন তিনি।

দিলীপ ঘোষ বলেন, “ওনাদের বক্তব্য কোনও রাজনীতিক নেতা যিনি এখানকার ভোটার নন এখানে থাকতে পারবেন না। আমি বলেছি, আমি এখানকার নেতা নই, সাংসদ। এটা আমার রেসিডেন্স। তাই আমি এখানে আছি। খড়গপুরে এমন বহু মানুষ আছেন, যাঁরা এখানকার ভোটার নয়। তবু রয়েছেন। আমি এখানে থাকব। এতে যদি মনে হয় নির্বাচনী বিধি লঙ্ঘন হচ্ছে, আপনি ব্যবস্থা নিন।”

দিলীপ ঘোষের কথায়, বাইরে থেকে লোক এনে খড়গপুরে রাখা হয়েছে। তা নিয়ে কারও কোনও হেলদোল নেই। অথচ এলাকার সাংসদকে এভাবে আটকানোর চেষ্টা করা হচ্ছে। দিলীপ ঘোষের কথায়, “বাইরের লোক এসে এখানে গুন্ডামি করছে। বন্দুক নিয়ে ঘুরে বেড়াচ্ছে, ভয় দেখাচ্ছে পাড়ায়। তাদের গায়ে হাত দিচ্ছে না পুলিশ। আমি এখানকার সাংসদ, এটা আমার থাকার জায়গা। আমাকে বলছে থাকতে পারব না। এর আগে উপনির্বাচনের সময়ও আমি এখানে ছিলাম। যত ভোট হয়, আমি এখানেই থাকি। তখন কেউ এ প্রশ্ন তোলেনি। এখন তৃণমূল আর পারছে না। তাই সরকারি লোক দিয়ে নিয়ম বের করে এসব চাপ দেওয়ার চেষ্টা করছে।”

আরও পড়ুন: MP Kalyan Banerjee: কল্যাণের গাড়িতে ‘হামলা’, সিপিএমকে তুলোধনা তৃণমূল সাংসদের

আরও পড়ুন: Anis Khan Death: ওই রাতে আমতা থানায় কর্তব্যরত ওসি-সহ সব পুলিশকে জেরা ভবানী ভবনে

আরও পড়ুন: Anis Khan Death: বাম ছাত্র যুবদের মিছিল ঘিরে রণক্ষেত্র পাঁচলা! আটক মীনাক্ষি, রক্তাক্ত পুলিশ কর্মীও