বছরের প্রথম দিনই এলাকার ভাল ছেলেটার মর্মান্তিক পরিণতি! কাঁদছে গ্রাম

ভোট আবহে ঘাটালের (Ghatal) মনোহরপুর গ্রামের এই ঘটনাকে ঘিরে উঠে আসছে একাধিক প্রশ্ন।

বছরের প্রথম দিনই এলাকার ভাল ছেলেটার মর্মান্তিক পরিণতি! কাঁদছে গ্রাম
নিজস্ব চিত্র

পশ্চিম মেদিনীপুর: বাড়ি লাগোয়া জঙ্গল থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ। ভোট আবহে ঘাটালের (Ghatal) মনোহরপুর গ্রামের এই ঘটনাকে ঘিরে উঠে আসছে একাধিক প্রশ্ন। মৃতের নাম বাহাদুর কান্ডার (২৬)।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকালে বাড়ি থেকে বেরিয়ে যান বাহাদুর। তারপর তাঁর সঙ্গে ফোন যোগাযোগ করা সম্ভব হয়নি। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাঁর খোঁজ শুরু করেন। সম্ভাব্য সমস্ত জায়গাতেই খোঁজা হয় তাঁকে।

বৃহস্পতিবার সকালে বাড়ি লাগোয়া জঙ্গলেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় বাহাদুরের দেহ। পরিবারের অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে. বাহাদুরকে। প্রতিবেশীদের দাবি, শান্ত ভদ্র স্বভাবের বাহাদুরের এলাকায় কোনও শত্রু ছিল না। তবে জমি সংক্রান্ত বিষয়ে তাঁর এক কাকা স্বপন কান্ডারের সঙ্গে সম্প্রতি বিবাদ চলছিল। ওই কাকা এলাকায় দাপুটে তৃণমূল নেতা।

আরও পড়ুন: মতুয়া, রাজবংশী ও মুসলিমদের ভাঁওতা দিচ্ছেন মমতা: শান্তনু ঠাকুর

বাহাদুরের অস্বাভাবিক মৃত্যু নিয়ে দুটি তত্ত্ব উঠে এসেছে। জমি সংক্রান্ত বিবাদের জেরে খুন হয়ে থাকতে পারেন বাহাদুর, নয়তো ভোট আবহে রাজনৈতিক হিংসার বলিও হয়ে থাকতে পারেন তিনি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। এলাকাবাসী ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে স্বপন কান্ডার। ফলে এলাকাবাসীদের সন্দেহ আরও গাঢ় হয়েছে। স্বপনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।