সবজি বোঝাই ট্রাকে উদ্ধার গাঁজা

পশ্চিম মেদিনীপুর: সবজি বোঝাই গাড়ি থেকে উদ্ধার গাঁজা । ঘটনাকে ঘিরে চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) ডেবরা থানা এলাকায়। ঘটনায় আপাতত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল। সেই মোতাবেক আগে থেকেই ওঁত পেতে জাতীয় সড়কের ধারে বসে ছিলেন তাঁরা। ডেবরার ১৬ নম্বর জাতীয় সড়কের ওপর দিয়ে সবজি বোঝাই গাড়িটি যাওয়ার […]

সবজি বোঝাই ট্রাকে উদ্ধার গাঁজা
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Jun 14, 2021 | 7:50 AM

পশ্চিম মেদিনীপুর: সবজি বোঝাই গাড়ি থেকে উদ্ধার গাঁজা । ঘটনাকে ঘিরে চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) ডেবরা থানা এলাকায়। ঘটনায় আপাতত ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল। সেই মোতাবেক আগে থেকেই ওঁত পেতে জাতীয় সড়কের ধারে বসে ছিলেন তাঁরা। ডেবরার ১৬ নম্বর জাতীয় সড়কের ওপর দিয়ে সবজি বোঝাই গাড়িটি যাওয়ার সময়েই সন্দেহ হয় পুলিশের। গাড়ি দাঁড় করিয়ে চালকে জিজ্ঞাসাবাদ করেন কর্তব্যরত পুলিশ কর্মীরা। চালকের কথায় অসঙ্গতি ধরা পড়ে।

আরও পড়ুন: ‘রাজনীতি কি ব্যবসা?’ মুকুলের সঙ্গে ফোনালাপের জল্পনা ওড়ালেন মিহির-নিশীথ

গাড়িতে তল্লাশি চালানোর সময়েই পর্দা ফাঁস হয় আসল রহস্যের। দেখা যায়, সবজির আড়ালেই থরে থরে সাজানো ছিল গাঁজার প্যাকেট। দুই বস্তায় ৫২ কেজি গাঁজা উদ্ধার হয়। বহু লক্ষ টাকা মূল্যের ওই গাঁজা কোথায় পাচার কেরা হচ্ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গিয়েছে, খড়্গপুর থেকে হাওড়ার দিকে যাচ্ছিল গাড়িটি। ধৃত দুই ব্যাক্তির নাম মোহন সাঁতরা ও প্রণব নস্কর। তাঁদের বাড়ি হাওড়া জেলার উদয়নারায়ণপুর ও ডোমজুড় থানা এলাকায়।