Hiran Chatterjee: এবার পাল্টা ছবি সোশ্যাল মিডিয়ায়, হিরণ-বিতর্কের মাঝে নতুন পোস্টে হইচই

Medinipur: যদিও অজিত মাইতির বক্তব্য, শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করা হচ্ছে। যদি সাহস থাকে তাহলে যেন হিরণ আদালতে যান। পাল্টা বিজেপির দাবি, যা করার হিরণ দুবাই থেকে ফিরে করবেন।

Hiran Chatterjee: এবার পাল্টা ছবি সোশ্যাল মিডিয়ায়, হিরণ-বিতর্কের মাঝে নতুন পোস্টে হইচই
হিরণ চট্টোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2023 | 10:19 PM

মেদিনীপুর: ছবি বিতর্ক মেদিনীপুরে। বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের (BJP MLA Hiran Chatterjee) সঙ্গে মেদিনীপুরের তৃণমূল নেতা অজিত মাইতির একটি ছবি ঘিরে দু’দিন ধরে জোর শোরগোল। যদিও সেই ছবির সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা। তবে সেই ছবির পাল্টা এবার সোশ্যাল মিডিয়ায় আরও একটি ছবি। শনিবারের পর রবিবার ফেসবুকে আরও একটি ছবি ঘুরছে। সেখানে বিজেপির পক্ষ থেকে জেলা তৃণমূল নেতৃত্বের দিকেই আঙুল তোলা হয়েছে। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক। ‘এমএলএ হিরণ চ্যাটার্জি ফ্যান ক্লাব’ নামে একটি পেজে এই চর্চিত ছবিটি শেয়ার করা হয়েছে। সেখানে হিরণ সেই সোফায় বসে আছেন ঠিকই। তবে পাশের সোফা থেকে উধাও অজিত মাইতি। ব্যাকগ্রাউন্ডে নেই তৃণমূলের প্রতীকসম্বলিত ফেস্টুনও। যদিও অজিত মাইতির বক্তব্য, শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করা হচ্ছে। যদি সাহস থাকে তাহলে যেন হিরণ আদালতে যান। পাল্টা বিজেপির দাবি, যা করার হিরণ দুবাই থেকে ফিরে করবেন।

মেদিনীপুর জেলা তৃণমূল কোঅর্ডিনেটর অজিত মাইতি বলেন, “হিরণের এই ফ্যানরা সিলিং ফ্যান না টেবিল ফ্যান আমি জানি না। হিরণের ছবিটা রেখে আমার ছবিটা ভ্যানিশ করে দিয়েছে। আসলে নকলের একটা সীমা থাকে। নকল করার মুন্সিয়ানা লাগে। ওরা সেটাও পারে না। এমনভাবে করেছে ধরা পড়ে গিয়েছে। কিন্তু শাক দিয়ে কি মাছ ঢাকা যায়? ছবিটা মিথ্যা চ্যালেঞ্জ করে ওরা কোর্টে যাক। বলুন না উনি যাননি, উনি কথা বলেননি। আমি তো এখনও বলছি, উনি গিয়েছেন, উনি কথা বলেছেন। আমি, হিরণ, অভিষেক কথা বলেছি। অভিষেক বন্দ্যোপাধ্যায় ওনাকে বললেন পরে ভেবে জানাবেন। প্রয়োজন হলে জানাবেন।”

এমএলএ হিরণ চ্যাটার্জি ফ্যান ক্লাব’ নামে একটি পেজে এই চর্চিত ছবিটি শেয়ার করা হয়েছে।

পাল্টা জেলা বিজেপির সহ-সভাপতি শঙ্কর গুছাইত বলেন, “তৃণমূলের এখন এমন অবস্থা হয়েছে যে ছবি এডিটিং করতে হচ্ছে। এখন অনেক নাটক তৈরি করতে হচ্ছে। আমি তৃণমূলকে বলতে চাই, এভাবে নাটক করে কিছু হবে না। কারণ, কোনও ভদ্রলোক আর আজকাল তৃণমূল করে না। চোর, ডাকাতরা ওখানে। আমি অজিতবাবুকে বলব, তৃণমূল নিয়ে ভাবুন। আগামিদিনে তৃণমূলের বিধায়ক, সাংসদ, প্রাক্তন চেয়ারম্যান-সহ অনেকেই বিজেপিতে আসার জন্য মুখিয়ে আছেন। হিরণদা দুবাইয়ে আছেন এখন। উনি ফিরলে সিদ্ধান্ত হবে কী করবেন। আশা করি উনি আইনের দ্বারস্থ হবেন।”