Kharagpur Station: প্ল্যাটফর্মে দাঁড়ানো টিটিই’র উপর ছিঁড়ে পড়ল বিদ্যুতের তার, এর পরের দৃশ্য ভয়ঙ্কর…

Medinipur News: আহত টিটি সুজন সিং সর্দারকে খড়গপুর রেলওয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Kharagpur Station: প্ল্যাটফর্মে দাঁড়ানো টিটিই'র উপর ছিঁড়ে পড়ল বিদ্যুতের তার, এর পরের দৃশ্য ভয়ঙ্কর...
খড়গপুর স্টেশনে দুই টিটিই।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 7:40 PM

মেদিনীপুর: আঁতকে ওঠার মতো ঘটনা খড়গপুর স্টেশনে (Kharagpur Station)। খড়গপুর রেল স্টেশনে দাঁড়িয়েছিলেন দুই টিকিট পরীক্ষক। হঠাৎই বিনা মেঘে বজ্রপাত! স্টেশন দাঁড়িয়ে থাকা অবস্থায় তড়িদাহত হয়ে রেললাইনে ছিটকে পড়লেন কর্মরত টিটিই বা টিকিট পরীক্ষক। বুধবার ঘটনাটি ঘটেছে খড়গপুর স্টেশনের ৪ নম্বর প্ল্যাটফর্মে। আহত টিটি সুজন সিং সর্দারকে খড়গপুর রেলওয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খড়গপুর রেলওয়ে সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে ওভারব্রিজের সামনে দাঁড়িয়েছিলেন তিনি। ২ নম্বর প্ল্যাটফর্ম ও ৪ নম্বর প্ল্যাটফর্মে যাওয়ার জন্য ওই ওভারব্রিজ। হঠাৎই ছিটকে পড়েন পিছনে রেল লাইনের উপর। প্ল্যাটফর্মের দেওয়ালে ওঠা একটি পা। ক্লোজ সার্কিট ক্যামেরায় সেই ভয়ঙ্কর দৃশ্য ধরা পড়ে। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল সেই ভিডিয়ো।

সিসি ক্যামেরা ফুটেজে দেখা গিয়েছে, দু’জন টিকিট পরীক্ষক রেল লাইনে দাঁড়িয়ে কথা বলছিলেন। একজনের পরণে সাদা শার্ট, কালো প্যান্ট, কালো হাফ কোট। অন্যজনের পরণে নীল প্যান্ট, সাদা শার্ট, নীল ব্লেজার। দু’জনেরই মাথায় ছিল সাদা টুপি। নিজেদের মধ্যে কথা বলছিলেন তাঁরা। কথোপকথনের মাঝে হঠাৎই বিদ্যুতের একটি তার ছিড়ে পড়ে একজন টিটিইর শরীরে। উল্টোদিকে দাঁড়িয়ে থাকা টিটিই সরে গেলেও ছিটকে পড়েন সুজন।

প্ল্যাটফর্ম থেকে সোজা পড়ে যান রেললাইনে। হইহই শুনে ছুটে আসেন রেলের অন্যান্য কর্মী। আহত সুজন সিং সর্দারকে উদ্ধার করে রেলওয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিনিয়ার ডিসিএম খড়গপুর রাজেশ কুমার জানিয়েছেন, কর্মরত অবস্থায় এক টিটিই আহত হয়েছেন। দু’টি তারের মধ্যে কোনওরকম সংস্পর্শে এসে বিদ্যুতের তার ছিড়ে পড়ে যায়। তাতেই আহত হন ওই রেলকর্মী। কীভাবে এই ঘটনা ঘটল, তার তদন্ত শুরু হয়েছে।