Hiran Chatterjee: ‘অভিষেকের সঙ্গে দীর্ঘক্ষণ কথা…’, হিরণের ভাইরাল ছবি নিয়ে চাঞ্চল্যকর দাবি অজিত মাইতির

Medinipur: শুক্রবার হিরণ ও অজিত মাইতির যে ছবি ভাইরাল হয় সেখানে দেখা যাচ্ছে, তৃণমূলের পোস্টার লাগানো একটি সুসজ্জিত ঘরে সোফায় বসে বিজেপির বিধায়ক। কানে ফোন, হাসি মুখ। এই ছবির সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা।

Hiran Chatterjee: 'অভিষেকের সঙ্গে দীর্ঘক্ষণ কথা...', হিরণের ভাইরাল ছবি নিয়ে চাঞ্চল্যকর দাবি অজিত মাইতির
এই ছবিই ভাইরাল। ছবির সত্যতা যাচাই করেনি TV9 বাংলা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 3:35 PM

মেদিনীপুর: খড়্গপুর সদরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় (BJP MLA Hiran Chatterjee)। গত কয়েকদিন ধরেই তিনি শিরোনামে। বিভিন্ন মহলে জোর গুঞ্জন, তৃণমূলের সঙ্গে নাকি ঘনিষ্ঠতা বাড়ছে বিজেপি বিধায়কের। সম্প্রতি তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তিনি দেখা করেন বলেও জল্পনা শোনা যায়। শুক্রবার সন্ধ্যায় (২১ জানুয়ারি) সেই গুঞ্জন আরও জোরাল হয়। মেদিনীপুর জেলা তৃণমূলের কোঅর্ডিনেটর অজিত মাইতির সঙ্গে তাঁর একটি ছবি প্রকাশ্যে আসে। এ নিয়ে হিরণ এখনও প্রকাশ্যে তেমন কিছু বলেননি। একটি ভিডিয়ো টুইট করেন। তবে বিতর্ক যে তাতে ধামাচাপা পড়ে গিয়েছে তেমনটা নয়। শনিবার সেই ছাইচাপা আগুন কিছুটা উস্কে দিল অজিত মাইতির বক্তব্য। তিনি দাবি করেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক হয়েছে হিরণের। তবে অভিষেক এখনও চূড়ান্ত কিছু বলেননি। যদিও বিজেপি বলছে, এসব গিমিক। গুরুত্ব না দেওয়াই ভাল।

শনিবার টিভি নাইন বাংলাকে অজিত মাইতি বলেন, “ছবি তো কথা বলে। আমি বিজেপি নই। তাই যা ঘটেছে তার উল্টোটা বলব না। বাস্তবকে স্বীকার করে নেওয়াই ভাল। হিরণ, আমি দু’জনে বসেছি, কথা বলেছি। অভিষেকের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেছি। তারপর ও চলে গেল। বল এখন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কোর্টে। এরকম অনেক হিরণ বিজেপির উপর বিরক্ত। আমি অনেক বিজেপি বিধায়ক, বড় নেতার সঙ্গে কথা বলেছি। ওনারা বলছেন, আমাদের রাজ্য নেতারা প্রতিশোধপরায়ণ হয়ে উঠছে। খুবই খারাপ। তাঁরাও মনে মনে ক্ষুব্ধ। এরকম বহু হিরণ মনেপ্রাণে অভিষেককে শক্তি জোগাচ্ছে, লড়াই করো, আমি আছি। অভিষেক যদি দরজা খোলেন অনেকেই ঘরে ঢুকবেন। আমরা অভ্যর্থনা জানাব। সবটাই অভিষেকের উপর নির্ভর করছে। উনি সেদিন বলেছেন আমি ভেবে দেখব। পরিষ্কার করে বলেননি নিয়ে নেব। তবে আমরাও অনুরোধ করেছি। যা সিদ্ধান্ত নেওয়ার উনি নেবেন।”

শুক্রবার হিরণ ও অজিত মাইতির যে ছবি ভাইরাল হয় সেখানে দেখা যাচ্ছে, তৃণমূলের পোস্টার লাগানো একটি সুসজ্জিত ঘরে সোফায় বসে বিজেপির বিধায়ক। কানে ফোন, হাসি মুখ। এই ছবির সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা। তবে এই ছবি নিয়ে সংবাদমাধ্যমে হইহই পড়ে যেতেই হিরণ একটি টুইট করেন। কাঁথিতে বিজেপির একটি পুরনো ভিডিয়োর কিছুটা অংশ তুলে ধরেন। সেই অংশে শোনা গিয়েছে, ‘ভারত মাতার জয়’, ‘জয় শ্রীরাম’, ‘বন্দে মাতরম’-এর মতো ধ্বনি হিরণের মুখে। হিরণকে এও বলতে শোনা গিয়েছে, “এত জোরে জয় শ্রীরাম বলুন যাতে সেই আওয়াজ নবান্নের ১৪ তলা পর্যন্ত পৌঁছে যায়।” রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, এই ভিডিয়ো পোস্ট করে হিরণ হয়ত বোঝাতে চাইলেন তাঁর অবস্থান।

এই ছবি বিতর্কে মেদিনীপুর জেলা বিজেপির সহ-সভাপতি শঙ্কর গুচ্ছাইত বলেন, “তৃণমূল নিজের ঘর সামলাতে পারছে না। চতুর্দিকে দুর্নীতি ওদের। কয়েক মাসের শেষ হয়ে যাবে ওরা। তাই গিমিক তৈরির চেষ্টা করছে। এটা নাটক। হিরণের আগের ছবি দিয়ে এডিট করে এসব করছে। এভাবে ওদের চোরদের ওরা বাঁচাতে পারবে না। হিরণ বিজেপির বিধায়ক। সর্বভারতীয় একটা দলের বিধায়ক।”