Medinipur Case: সন্দেহ হতেই জানলা দিয়ে উঁকি স্ত্রীর, ফাঁকা বাড়িতে স্বামীর অবস্থা দেখে চোখ কপালে উঠল

Medinipur: দু' তিনদিন ধরে পাড়াতেও দেখা যায়নি শ্রীমন্তকে। এরপরই সোমবার বিকেলে তাঁর বাড়ি থেকে দুর্গন্ধ বের হতে শুরু করে।

Medinipur Case: সন্দেহ হতেই জানলা দিয়ে উঁকি স্ত্রীর, ফাঁকা বাড়িতে স্বামীর অবস্থা দেখে চোখ কপালে উঠল
যুবকের রহস্যমৃত্যু। এলাকায় পুলিশ। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2022 | 8:16 AM

মেদিনীপুর: কোভিড কেড়েছে কাজ। স্ত্রীর সঙ্গেও মনোমালিন্য চলত। প্রবল হতাশা ঘিরে ধরছিল যুবককে। এরইমধ্যে দিন তিনেক তাঁর কোনও দেখা সাক্ষাৎ পাননি এলাকার লোকজন। হঠাৎই বাড়ি থেকে কেমন একটা বোঁটকা গন্ধ আসতে শুরু করে। এরপরই স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। পুলিশ এসে যুবকের মৃতদেহ উদ্ধার করে। দেহটি পচতে শুরু করেছিল। সোমবার ঘাটাল থানার মহারাজপুরে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভিন রাজ্যে সোনার কারিগর হিসাবে কাজ করতেন শ্রীমন্ত আড়ি নামে ওই যুবক। তখন সবকিছু ঠিকঠাকই চলছিল। সংসারেও অভাব ছিল না। কিন্তু করোনার থাবা, লকডাউন প্রথমেই কোপ বসায় তাঁর আয়ে। কাজ চলে যায় ওই যুবকের। এরপরই গ্রামে ফিরে আসেন। টুকটাক কাজ করার চেষ্টা করছিলেন। তবে আর্থিক অবস্থা ক্রমেই খারাপ হচ্ছিল। যার জেরে হতাশা কাজ করছিল শ্রীমন্তর মধ্যে।

এলাকার লোকজনের দাবি, এইসব নিয়ে সংসারেও অশান্তি হত। স্ত্রী তাঁদের আট বছরের সন্তানকে সঙ্গে নিয়ে প্রায় প্রায়ই বাপের বাড়ি চলে যেতেন। দিনের পর দিন থাকতেন। এই সমস্ত বিষয় ভীষণভাবে যন্ত্রণা দিত শ্রীমন্তকে। মানসিক সমস্যা গ্রাস করছিল ক্রমাগত। গত কয়েকদিন ধরে বাড়িতে একাই ছিলেন তিনি।

দু’ তিনদিন ধরে পাড়াতেও দেখা যায়নি শ্রীমন্তকে। এরপরই সোমবার বিকেলে তাঁর বাড়ি থেকে দুর্গন্ধ বের হতে শুরু করে। এলাকার লোকজন টিকতে না পেরে বাড়ির সামনে উঁকিঝুঁকি দেন। কিন্তু বাড়ির মূল গেটটি ভিতর থেকে তালা বন্ধ থাকায় তাঁরা ভিতরে ঢুকতে পারেননি। এক প্রত্যক্ষদর্শী জানান, এদিন দুপুরের পর শ্রীমন্তর স্ত্রী বাড়িতে আসেন। বাড়ির কাছে যেতে বিকট গন্ধ নাকে আসে। পাড়ার লোকজনও আসেন। দেখেন ভিতর থেকে তালা দেওয়া।

তখনই সন্দেহ হয়। জানলা দিয়ে দেখার চেষ্টা করলেও ঘরে মশারি, কম্বল ছাড়া আর কিছু নজরে আসেনি। এরপর স্থানীয় এক সিভিক ভলান্টিয়ারকে খবর দেন। তার মারফৎই খবর পৌঁছয় ঘাটাল থানায়। পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন ঘরের দরজা ভেজানো। ভিতরে পড়ে রয়েছে শ্রীমন্তর নিথর দেহটি। দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।