চন্দ্রকোণা-গড়বেতা রাজ্য সড়কে দুর্ঘটনা, মৃত দুই বাইক আরোহী

১৬ নভেম্বর রাতে রাজ্য় সড়ক ধরে গড়বেতার রাজলক্ষ্মী কলোনির বাড়িতে ফিরছিলেন দুজনে। রাস্তা ফাঁকা থাকায় দ্রুত গতিতে বাইক চালাচ্ছিলেন তাঁরা, আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি ট্রাকের পিছনে ধাক্কা মারে বাইক। সঙ্গে সঙ্গে রাস্তায় ছিটকে পড়ে যান দুজনে। ঘটনাস্থানেই মৃত্যু হয় তাঁদের।

চন্দ্রকোণা-গড়বেতা রাজ্য সড়কে দুর্ঘটনা, মৃত দুই বাইক আরোহী
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Nov 27, 2020 | 2:55 PM

TV9 বাংলা ডিজিটাল: শ্বশুরবাড়িতে গিয়ে রাতের মেদিনীপুর (Paschim Midnapore) শহর দেখতে যাওয়াই কাল হল কলকাতার বাসিন্দা সুমন দাসের। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণা-গড়বেতা রাজ্য সড়কে (Chandrakona-Garbeta state road) পথ দুর্ঘটনায় মৃত্যু হল সুমন দাস ও দীনেশ মিস্ত্রি নামক দুই বাইক আরোহীর।

১৬ নভেম্বর রাতে রাজ্য় সড়ক ধরে গড়বেতার রাজলক্ষ্মী কলোনির বাড়িতে ফিরছিলেন দুজনে। রাস্তা ফাঁকা থাকায় দ্রুত গতিতে বাইক চালাচ্ছিলেন তাঁরা, আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সামনের একটি ট্রাক (Truck)-র পিছনে ধাক্কা মারে বাইক। সঙ্গে সঙ্গে রাস্তায় ছিটকে পড়ে যান দুজনে। ঘটনাস্থানেই মৃত্যু হয় তাঁদের।

স্থানীয় বাসিন্দারা পুলিসে খবর দিলে ঘটনাস্থানে এসে পৌঁছায় চন্দ্রকোণা থানার পুলিস (Police)। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্ত (Post-mortem)-র জন্য পাঠানো হয়। যেই ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগায় দুর্ঘটনাটি ঘটে, সেই ট্রাকটির খোঁজ চালাচ্ছে পুলিস।

আরও পড়ুন: শতাব্দী প্রাচীন গাছ পড়ে ভেঙে পড়ল দোকানের একাংশ, পথ অবরোধ বিক্ষুব্ধ জনতার