Dead Body Recovered: বন্ধুর বাড়ি থেকে উদ্ধার সিপিএম নেতার ছেলের মৃতদেহ! মদের আসরে খুন, অনুমান পুলিশের

Dead Body Recovered: আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করেই ঘটনার গভীরে যাওয়ার চেষ্টা করছেন পুলিশ আধিকারিকরা।

Dead Body Recovered: বন্ধুর বাড়ি থেকে উদ্ধার সিপিএম নেতার ছেলের মৃতদেহ! মদের আসরে খুন, অনুমান পুলিশের
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 12:12 AM

বর্ধমান: সিপিএম নেতার ছেলের মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য। নিহত ওই যুবকের নাম সঞ্জু ওরফে সঞ্জীব মণ্ডল(৪০)। এক বন্ধুর বাড়ি থেকে সঞ্জীবের দেহ উদ্ধার হয়। পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানার অযোধ্যাপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। সোমবার রাতে এই দেহ উদ্ধারের ঘটনায় উত্তেজনা তৈরি হয়েছে। ঘটনার খবর পেয়েই পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, সম্ভবত সঞ্জীবকে খুন করা হয়েছে। পূর্ব বর্ধমানের ডিএসপি(ডিএনটি) বীরেন্দ্র কুমার পাঠক জানিয়েছেন, “প্রাথমিকভাবে মনে হচ্ছে তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে”। শুধু তাই নয়, মদের আসরেই সম্ভবত সঞ্জুকে খুন করা হয়েছে বলেও আশঙ্কা পুলিশের। ইতিমধ্যে এই ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করেই ঘটনার গভীরে যাওয়ার চেষ্টা করছেন পুলিশ আধিকারিকরা। তবে তাঁরা জানিয়েছেন, ঘটনার তদন্ত চলছে। সত্যি সামনে আসবেই।

জানা গিয়েছে, অযোধ্যাপাড়া গ্রামের বাসিন্দা সিপিএম নেতা সিদ্ধেশ্বর মণ্ডল। স্থানীয় আউশগ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান হিসাবেও দীর্ঘদিন দায়িত্ব সামলেছেন তিনি। তাঁর বড় ছেলে সঞ্জু। সঞ্জুবাবু কিছুদিন আগে করোটিয়া গ্রামে বিয়ে করেন। তা নিয়ে পরিবারের সঙ্গে শুরু থেকেই বনিবনা হচ্ছিল না বলে দাবি স্থানীয়দের। আর সেজন্যে কয়েকদিন ধরে স্থানীয় এক বন্ধুর বাড়িতে থাকছিলেন তিনি। যে বন্ধুর বাড়িতে তিনি থাকছিলেন তাঁর নাম বিষ্ণু মণ্ডল।

আজ সোমবার গ্রামে গাজনের উৎসব চলছিল। কার্যত সবাই তাতেই ব্যস্ত ছিল। আর এর মধ্যেই বিষ্ণুর বাড়িতেই সঞ্জুর নিথর দেহ দেখতে পাওয়া যায়। তবে এই ঘটনার সঙ্গে রাজনৈতিক কোনও যোগ আছে কি না, তা স্পষ্ট নয়। মঙ্গলবার পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানানো হয়েছে। ছেলের মৃত্যুসংবাদ বাড়িতে পৌছতেই কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকাতেও।