Katwa: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৌদিকে ‘ছুরির আঘাত’, পলাতক অভিযুক্ত

Katwa: অভিযোগকারী পানুহাটের বৈরাগ্য পাড়ার বাসিন্দা বছর একত্রিশের এক মহিলা। চার বছর আগে বাইক দুর্ঘটনায় তাঁর স্বামীর মৃত্যু হয়েছে। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে পানুহাট বৈরাগ্য পাড়ায় বসবাস করতেন তিনি। চুমকি বৈরাগ্যের দেওরের বয়স উনিশ বছর।

Katwa: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৌদিকে 'ছুরির আঘাত', পলাতক অভিযুক্ত
বৌদিকে ছুরি মারার অভিযোগ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2024 | 8:47 PM

কাটোয়া: কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৌদিকে ছুরি দিয়ে আঘাতের অভিযোগ দেওরের বিরুদ্ধে। কাটোয়া থানার পানুহাটের  ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। আশঙ্কাজনক অবস্থায় কাটোয়া হাসপাতালে ভর্তি রয়েছেন ওই মহিলা।ঘটনার তদন্ত শুরু করেছে কাটোয়া থানার পুলিশ।

জানা গিয়েছে, অভিযোগকারী পানুহাটের বৈরাগ্য পাড়ার বাসিন্দা বছর একত্রিশের এক মহিলা। চার বছর আগে বাইক দুর্ঘটনায় তাঁর স্বামীর মৃত্যু হয়েছে। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে পানুহাট বৈরাগ্য পাড়ায় বসবাস করতেন তিনি। চুমকি বৈরাগ্যের দেওরের বয়স উনিশ বছর। অভিযোগ, অভিযুক্ত প্রায়শই ওই মহিলাকে কুপ্রস্তাব দিতেন।

জানা গিয়েছে, মাস চারেক আগে অভিযুক্তের বিরুদ্ধে  ধর্ষণেরও অভিযোগ দায়ের করেছিলেন ওই মহিলা। এর পর থানা থেকে ছাড়া পেয়েও পুনরায় বৌদিকে অভিযুক্ত কুপ্রস্তাব দিতে থাকেন বলে অভিযোগ। ধর্ষণের অভিযোগ প্রত্যাহার করার জন্যও হুমকি দেওয়া হত বলে অভিযোগ। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এই হামলা বলে অভিযোগ।

মেয়েকে স্কুল থেকে আনতে যাওয়ার সময় পানুহাট বাজারের কাছেই তাঁর ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় তাঁকে পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। তাঁরাই কাটোয়া থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তাঁকে উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্য দিকে অভিযুক্তের মায়ের বক্তব্য, “সম্পর্কে দুজনের মর্জি ছিল। তারপর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়।” যদিও এই ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। খোঁজ শুরু করেছে পুলিশ।